দেশবাসীকে ছাত্র জমিয়তের ঈদুল আযহার শুভেচ্ছা

দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে ছাত্র জমিয়ত বাংলাদেশ। গতকাল এক প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ এই শুভেচ্ছা জানান।

এক যৌথ শুভেচ্ছা বার্তায় ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সভাপতি খালেদ মাহমুদ ও সেক্রেটারি জেনারেল ফেরদৌস রুম্মান বলেন, ত্যাগই ঈদুল আযহার মূল প্রেরণা। এই প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য দূর করে একটি শোষণ মুক্ত ইনসাফ ভিত্তিক সমাজ গঠনের জন্য অনুপ্রেরণা যোগায়।

দেশ এখন এক ক্রান্তিকাল অতিক্রম করছে। একদিকে ইসলাম প্রিয় জনগণের উপর চলছে রাষ্ট্রীয় নিপীড়ণ। অন্যদিকে ফিলিস্তিনের মুসলামনদের উপর গণহত্যা ও অবর্ণনীয় নির্যাতন মুসলিম উম্মাহ’র হৃদয়ে ক্ষত সৃষ্টি করেছে। আমরা আশা করি মানুষের অধিকার রক্ষা,নির্যাতিত নিপীড়িত মুসলমানদের রক্ষা ও অধিকার প্রতিষ্ঠায় বাংলাদেশসহ মুসলিম উম্মাহ ত্যাগের মানষিকতা নিয়ে ঐক্যবদ্ধভাবে ভূমিকা পালন করবে। একই সাথে সমাজের অবহেলিত মানুষদেরকে ঈদ আনন্দে অংশীদার করবে। ধনী-গরীব, উচু-নিচু বিভেদ ভূলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়।

নেতৃবৃন্দ ঈদ শুভেচ্ছার পাশাপাশি দেশবাসীর সুখ, সমৃদ্ধি ও প্রশান্তি কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *