বৃহস্পতিবার ১৪ ফেব্রুয়ারী ২০১৯



হারিয়ে যাওয়া মাঠ দখলমুক্ত করতে চান আতিকুল


আলোকিত সময় :
07.02.2019

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায়ও সুশাসন ও দুর্নীতি মুক্ত রাখতে চান আওয়ামী লীগের

আতিকুল ইসলাম-rtvonline

আতিকুল ইসলাম।
গণসংযোগে প্রায় ৩৬ লাখ ভোটারের কাছে পৌঁছেতে আধুনিক পদ্ধতির পাশাপাশি নির্বাচনী আইন মেনে চলতে চান তিনি।
আতিকুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেখানে মেসেজ দিয়ে দিচ্ছে সবাইকে দুর্নীতির বিরুদ্ধে, অবশ্যই আমরা মনে করি সবাইকে নিয়ে দুর্নীতির বিরুদ্ধে কাজ করতে হবে এবং জবাবদিহিতার মধ্যে কাজ করতে হবে।
মেয়রপ্রার্থী আরও বলেন, হারিয়ে যাওয়া মাঠ দখলমুক্ত করতে চাই। আর যেগুলো অপরিষ্কার, অপরিকল্পিত আছে, পরিকল্পিতভাবে একটি সুন্দর খেলার মাঠ করবো।
এদিকে সদ্য নিবন্ধিত জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) দলের চেয়ারম্যান ববি হাজ্জাজ ভোটের মাঠে সরকারের অনিয়ম তুলে ধরতেই এই নির্বাচনে অংশ নিচ্ছেন জানিয়ে বলেন, গত এক মাস আগেই একটা নির্বাচন হলো সেখানে আমাদের কোনও ব্যানার পোস্টারই ঠিকভাবে টিকতে পারেনি। নির্বাচনে আসার প্রথম কারণ হলো জনগণকে দেখানো নির্বাচন ঠিকমতো হচ্ছে কিনা।

এক প্রশ্নের জবাবে ববি হাজ্জাজ বলেন, ভালো কিছু করতে গেলে বাধা বিপত্তি আসবেই। সেই ত্যাগ স্বীকার করার জন্যে যদি প্রস্তুত না থাকেন তাহলে রাজনীতিতে আসা বৃথা। আমরা আসছিই সেই ত্যাগ স্বীকার করতে।
বিভক্ত ঢাকার প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১৫ সালের ২৮ এপ্রিল। যেখানে বড় রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপিসহ সব রাজনৈতিক দলের সরব উপস্থিতি ছিল।
এবার প্রেক্ষাপট ভিন্ন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়মের অভিযোগে বেশিরভাগ রাজনৈতিক দল উত্তর সিটির উপ নির্বাচনে ভোট বর্জন করেছে।
আগামী ২৮ ফেব্রুয়ারির উপ নির্বাচনে যেই আসুক না কেন নতুন কিছু করার পাশাপাশি এগিয়ে নিতে চান প্রয়াত মেয়র আনিসুল হকের রেখে যাওয়া কাজ।

আতিকুল ইসলাম-rtvonline



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি