বৃহস্পতিবার ১৪ ফেব্রুয়ারী ২০১৯



মডেল সোনিয়ার অশ্লীল ভিডিও ভাইরাল


আলোকিত সময় :
06.02.2019

অনেকে নিজেকে ভাইরাল করবার হাতিয়ার বানিয়েছেন ফেসবুকসহ অন্যান্য বেশ কিছু সামাজিক যোগাযোগ মাধ্যমকে অনেকে। এমনই একজন সোনিয়া খান (লিসা) নামের এক কথিত মডেল।

সম্প্রতি সোনিয়া খান (লিসা) নামের একটি ফেসবুক আইডি থেকে প্রকাশ করা হয়েছে জনৈক সোনিয়া খানের একটি অশ্লীল ভিডিও। ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি অর্ধনগ্ন অবস্থায় একটি স্থানে শুয়ে আছেন। যেখানে তার শরীরের উপরের অংশে কোন পোশাক দেখা যায় না। যদিও ক্যামেরার কারসাজিতে তা বুঝা যায়নি। কিন্তু শরীরের নিম্নাঙ্গে সামান্য কাপড় রয়েছে। ভিডিওতে তার আবেদনময়ী অঙ্গভঙ্গি কোনভাবেই শালীনতার মাঝে পড়ে না। ফেসবুকে প্রকাশিত সেই ভিডিওতে তিনি ক্যাপশন দিয়েছেন ‘যে হারতে ভয় পায় সে কখনো জিততে পারে না’। এ কথার মানে কি, কাপড় খুললেই একজনের জয় হবে?

গত ৩ ও ৪ ফেব্রুয়ারি এই কথিত মডেল নিজের ফেসবুকে দু’টি সম্পূর্ণ উলঙ্গ ছবি আপলোড দিয়েছেন যা তিনি পাবলিক করে রেখেছেন। একই দিন সোনিয়া খান বেশকিছু অন্তর্বাস পরিহিত ছবিও ফেসবুকে আপলোড করেন যার সবগুলোতেই তিনি আবেদনময়ী লুক দিয়েছেন।

ইতিপূর্বেও তিনি তার ফেসবুকে স্বল্পবসনায় বেশ কিছু আপত্তিকর ছবি দিয়ে আলোচনায় এসেছিলেন। এবারও তিনি এর ব্যতিক্রম করেননি। আলোচনায় থাকতেই তিনি মূলত এই কাজ করেছেন বলে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সোনিয়া খানের এক ঘনিষ্টজন গণমাধ্যমকে জানিয়েছে, সোনিয়ার এ ছবিগুলো মূলত একটি ওয়েব সিরিজের জন্য করা ফটোশ্যুটের। তবে কেন সে এগুলো তার ফেসবুকে দিয়েছেন তা আমার জানা নেই’।

এদিকে সোনিয়া খানের ফেসবুকের লেখা আছে ‘আমি একজন মডেল ও অভিনেত্রী’। এছাড়া তার ফেসবুকে রয়েছে সাম্প্রতিক সময়ে জনতা ব্যাংক থেকে ঋণ খেলাপীর তকমা পাওয়া জাজ কর্ণধার আব্দুল আজিজের সাথে বেশকিছু ছবি। পাশাপাশি নায়ক সিয়াম, অভিনেতা ইমতু রাথিশ ও কন্ঠশিল্পী আসিফ আকবর ও আঁখি আলমগীরসহ অনেক তারকাদের সাথে তোলা কিছু ছবিও তিনি তার ফেসবুকে প্রকাশ করেছেন।

বিডি২৪লাইভ/এএস



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি