বৃহস্পতিবার ১৪ ফেব্রুয়ারী ২০১৯



পরস্পরের সাথে হাত পা বেঁধে দুই সৌদি বোনের আত্মহত্যা!


আলোকিত সময় :
23.01.2019


আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রে সৌদি দু’বোন আত্মহত্যা করেছে। নিউইয়র্কের হাডসন নদীর তীরে পরস্পরের সঙ্গে বাঁধা অবস্থায় তাদের লাশ পাওয়া গেছে। মঙ্গলবার নিউইয়র্কের এক শব পরীক্ষক একথা জানান। খবর এএফপি’র।

অক্টোবরের শেষের দিকে হাডসন নদীর পাশে রুতানা ফারিয়া (২২) ও তার বোন তালার (১৬) লাশ পাওয়া গেছে। লাশদুটিতে কোন আঘাতের চিহ্ন ছিল না। তাদের দুজনের পরনেই কাল রঙের পশমের কোট এবং উভয়ের গোড়ালি ও কব্জি টেপ দিয়ে বাঁধা ছিল।
প্রধান শব পরীক্ষক বারবারা স্যাম্পসন বলেন, ‘লাশ দুটি পরীক্ষার পর আমার অফিস এ সিদ্ধান্তে পৌঁছেছে দু’বোন আত্মহত্যা করেছে। হাডসন নদীতে ঝাঁপ দেয়ার আগে পরস্পরের সাথে হাত পা বেঁধে নেয়।’
তাদের মৃত্যুর পর এক পুলিশ কর্মকর্তা জানান, তারা রাজনৈতিক আশ্রয় প্রার্থনা করেছিল।

ওয়াশিংটনে সৌদি দূতাবাসের নারী মুখপাত্র ফাতিমা বায়েশেন টুইটারে জানান, ‘সৌদি ভগ্নিদ্বয় তালা ও রুতানার রাজনৈতিক আশ্রয় প্রার্থনার কারণে তাদের সাথে সম্পর্কিত কাউকে যুক্তরাষ্ট্র ত্যাগের নির্দেশ দিয়েছি বলে যে খবর বেরুচ্ছে তা একেবারেই মিথ্যা। আল্লাহ তাদের আত্মাকে শান্তি দিন।’
তারা ২০১৭ সালের শেষ দিক থেকে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যে বাস করছিল। তারা বেশ কয়েকবার তাদের পরিবারের কাছ থেকে পালানোর চেষ্টা চালায়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি