বুধবার ১৪ নভেম্বর ২০১৮



মতিঝিলে একত্র হবেন ঐক্যফ্রন্টের নেতারা, রওনা হবেন বিকেল পাঁচটায়


আলোকিত সময় :
01.11.2018

 ইখতিয়ার উদ্দিন ফরহাদ , আলোকিত সময় :  বহুল প্রতীক্ষার সংলাপে অংশ নিতে সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যাবেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। এর আগে নেতারা ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলের প্রধান ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে মিলিত হবেন তারা এবং সেখান থেকে বিকাল ৫টায় গনভবনের উদ্দেশ্য রওনা হবেন তারা

বৃহস্পতিবার (১ নভেম্বর) বিকেল ৪টার মধ্যে সংলাপে অংশ নেয়ার জন্য প্রতিনিধি দলের সদস্যদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

সেখানে সংলাপের বিষয়ে আলোচনার পর গণভবনের উদ্দেশে রওয়ানা দেবেন বিকেল ৫টার দিকে। সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ ১৪ দলীয় জোট নেতাদের সঙ্গে সংলাপে বসবেন ঐক্যফ্রন্ট নেতারা।

তবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিষয়টি নিশ্চিত নয়। দলের মহাসচিব মহানগর নাট্যমঞ্চ থেকে অনুষ্ঠান শেষে সুপ্রিমকোর্ট বার মিলনায়তনে আরেকটি অনুষ্ঠানে যোগ দেবেন। সেখান থেকে তিনি গণভবনে রওয়ানা হতে পারেন। অনুষ্ঠানের পর নয়াপল্টনের দলীয় কার্যালয়েও যেতে পারেন তিনি। সেখান থেকে তিনি গণভবনে রওয়ানা হতে পারেন।

   ড. কামাল হোসেনের নেতৃত্বে আজকের সংলাপে অংশ নেবেন, বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, সহ-সভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, এসএম আকরাম, গণস্বাস্থ্য কেন্দ্রের ডা. জাফরুল্লাহ চৌধুরী, ডাকসু’র সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার আ ব ম মোস্তফা আমিন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি