বুধবার ১৪ নভেম্বর ২০১৮
  • প্রচ্ছদ » রাজনীতি » কথা বলতে হবে আত্মবিশ্বাস মুডে এবং হুংকার ছেড়ে – মোয়াজ্জেম হোসেন আলাল



কথা বলতে হবে আত্মবিশ্বাস মুডে এবং হুংকার ছেড়ে – মোয়াজ্জেম হোসেন আলাল


আলোকিত সময় :
01.11.2018

এস এম জাহিদুল হাসান   :বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা বাতিল এবং তার মুক্তির দাবিতে বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনের মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

আলাল বলেন ,বাংলাদেশে টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত লক্ষ কোটি মানুষের প্রানের ভাষা আপনাদের বলছি গনতন্ত্রের মা বেগম খালেদা জিয়া কে ছাড়া এই সরকার কে ক্ষমতা রেখে কোন নির্বাচন এদেশের মানুষ ও বিএনপি নেতাকর্মীরা মানবে না। এবং সাত দফা পূর্নাঙ্গ বাস্তবায়ন না হওয়া পর্য়ন্ত আমরা যে ঘর থেকে বের হয়েছি, এই ঘরে ফিরা আশা করি না। এই সংলাপের মধ্যে দিয়ে বাংলাদেশের হৃদয়ের স্পন্দন বেগম খালেদা জিয়ার মুক্তির ব্যবস্থা করবেন এবং জনাব তারেক রহমান কে দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করবেন।  আমরা আমাদের শক্তি দিয়ে আন্দোলন ও নির্বাচন দুটোই অংশ গ্রহন করবো।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শহিদউদ্দিন চৌধুরী এ্যানির পরিচালনায় এই মানববন্ধনে দলের স্থায়ী কমিটির সদস্য  খন্দকার মোশারফ হোসেন,  আবুল মঈন খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, এজেডএম জাহিদ হোসেন, রুহুল আলম চৌধুরী উপস্হিত ছিলেন ৷

এদিকে বিএনপি যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল  সামাজিক যোগাযোগে স্ট্যাটাস দিয়ে জানান, যে  সংলাপ ঠিক আছে কিন্তু গনতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়া কে জেলে রেখে কোন ডিনার না। আরও জানান , এখনো হাজার হাজার নেতাকর্মী জেলে, বাড়িঘড় ছাড়া, পরিবার ছাড়া অনেক নিরীহ গনতন্ত্রের সহযোদ্ধা রয়েছে। তাদের এই অবস্হা ডিনার করা উচিত হবে না ৷   ৩১ অক্টোবর রাত ১০:২৪ মিনিটে বিএনপি বর্ষিয়ান এই নেতা ফেইজবুকে ঐক্যফন্টের গনভবনে নৈশ্যভোজ নিয়ে মন্তব্য করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি