বুধবার ১৪ নভেম্বর ২০১৮



অধরার বাজিমাত


আলোকিত সময় :
29.10.2018

পাপ্পু সরকার: অধরা খান। ২০১৫ সালে শাহীন সুমন এই নবাগতকে নিয়ে ‘মাতাল’ নামে ছবি নির্মাণের ঘোষণা দেন। তবে এ ছবির শুটিং শুরু হবার আগেই একই পরিচালকের ‘পাগলের মতো ভালোবাসি’ নামে অন্য একটি ছবির কাজ শুরু করেন অধরা। এরপর শুরু হয় ‘মাতাল’র শুটিং।‘পাগলের মতো ভালবাসি’ এবং ‘মাতাল’ ছবি শেষ করেই ‘নায়ক’ নামে আরও একটি ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েন তিনি।

অবশেষে ক্যারিয়ারের তৃতীয় ছবি ‘নায়ক’র মাধ্যমেই গেলো ১৯ অক্টোবর চলচ্চিত্রে অভিষেক তার। পরের সপ্তাহেই অর্থাৎ ২৬ অক্টোবর নায়িকা অধরার ‘মাতাল’ ছবিটিও মুক্তি পায়। প্রথম মুক্তিপ্রাপ্তছবিতে অধরার নায়ক ছিলেন বাপ্পি চৌধুরী। পরিচালনায় ইস্পাহানী আরিফ জাহান।আর ‘মাতাল’-এ সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি।

দুই ছবি দেশের প্রায় ১৬০টি সিনেমা হলেমুক্তি পায়। আর দুটি ছবি দর্শক পছন্দ করেছেন। ফলে অধরা তার ঢালিউডের যাত্রাটা বেশ সফলভাবেই শুরু করলেন বলা যায়।আগামী বছরে এই নায়িকার ‘পাগলের মতোভালোবাসি’ ছবিটি মুক্তি পাবে। এছাড়া ইস্পাহানী আরিফ জাহান পরিচালত ‘ড্রিমগার্ল’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন আগেই। নতুন বছরে ছবিটির শুটিং শুরু হবে।এদিকে ‘নায়ক’ ও ‘মাতাল’ ছবিতে দর্শকরা অধরাকে গ্রহণ করেছেন বলে জানান শাহীন সুমন। তিনি অধরাকে নিয়ে আরও একটি নতুন ছবি নির্মাণেরঘোষণা দিয়েছেন। ছবির নাম ‘বখাটে’।অধরা খান বলেন, আমি একটি বিষয়ে সব সময় গুরুত্ব দিয়েছি। আর সেটি হলো ভালো কাজ করতে হবে। দর্শকের যে রেসপন্স আমি পাচ্ছি তা সবার টিম ওয়ার্কের ফলাফল। একা কোনও কিছুই করা সম্ভব না।

তবে যদি একটি ভালো টিমের সঙ্গে কাজ করা যায় তা অনেকটা সহজ হয়ে যায়। আমি কৃতজ্ঞ আমার টিমের প্রতিটি সদস্যর প্রতি। আমি কৃতজ্ঞ আমার প্রতিটি দর্শকের প্রতি। যারা আমার ছবি হলেএসে দেখছেন। ভবিষ্যতে আমি আরও ভালো ভালো কাজের মাধ্যমে এই মূল্যফিরিয়ে দেয়ার চেষ্টা করবো।

 



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি