বুধবার ১৪ নভেম্বর ২০১৮



লাকসামে পুলিশের অভিযানে গ্রেপ্তার ১০


আলোকিত সময় :
27.10.2018

লাকসাম প্রতিনিধি :
কুমিল্লার লাকসামে পুলিশের অভিযানে মাদক, ধর্ষণ ও বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত আসামীসহ ১০ জনকে শুক্রবার (২৬ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে লাকসাম থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, এদের বিরুদ্ধে মাদক, ধর্ষণ ও বিভিন্ন মামলায় ওয়ারেন্টসহ নানা রকম মামলা রয়েছে। লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোজ কুমার দে’র নেতৃত্বে এসআই সাঈদুল, জাহাঙ্গীর আলম, সাইফুল ইসলাম, কামাল হোসেন, নির্মল কুমার চাকমা ও নাজিম উদ্দীনসহ সঙ্গীয় বিশেষ টিম নিয়ে শুক্রবার রাতে লাকসাম পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক মহিলাসহ ১০ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন আবু সাঈদ, আবুল বাশার, আনোয়ার হোসেন, সুমন, শাহআলম মন্টু, সুজন কবির, রাব্বি হোসেন, শাহীন আলম, এরশাদ হোসেন ও রুমী আক্তার। গ্রেপ্তারকৃতদের আজ শনিবার দুপুরে উপজেলা ম্যাজেষ্টেট কোর্টে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, গত ৩ দিনে মোট ১৯ জনকে বিভিন্ন মামলার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।
এ ব্যাপারে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোজ কুমার দে সত্যতা নিশ্চিত করে জানান, গত শুক্রবারের অভিযানে বিভিন্ন মামলায় অভিযুক্ত ১০জনকে গ্রেপ্তার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এদের বিরুদ্ধে মাদক, ধর্ষণসহ বিভিন্ন মামলা রয়েছে। এছাড়া বিভিন্ন অপরাধী গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি