বুধবার ১৪ নভেম্বর ২০১৮



লক্ষ্মীপুরে স্মার্টকার্ড বিতরণে শরবত 


আলোকিত সময় :
21.10.2018

লক্ষ্মীপুর প্রতিনিধি:

‘মানুষ মানুষের জন্য, আত্মমানবতার সেবায় নিয়োজিত’ অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে লক্ষ্মীপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র গ্রহণের জন্য আসা প্রায় সাড়ে ৪ হাজার নারী-পুরুষের মাঝে শরবত বিতরণ করা হয়েছে। রবিবার (২১ অক্টোবর) সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী এ রব উচ্চ বিদ্যালয়ে স্মার্টকার্ড বিতরণকালে এ আয়োজন করা হয়। এ সময় গরমে তৃষ্ণার্ত নাগরিকদের ক্লান্তি দূর করতে শরবত ও বিস্কুট বিতরণ করা হয়েছে।

জানা গেছে, ৪ দিনব্যাপী সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হচ্ছে। এতে প্রায় ২০ হাজার নারী-পুরুষ স্মার্টকার্ড গ্রহণ করার কথা রয়েছে। এসময় গরমে ক্লান্তি দূর করতে ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার নাগরিকদের মাঝে শরবত ও বিস্কুট বিতরণ করার উদ্যোগ নেন। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ট্রাস্টের প্রতিনিধিরা।

এসময় উপস্থিত ছিলেন, ট্রাস্টের প্রতিনিধি ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সামছুদ্দিন সাজু, আবদুস সাত্তার, শাহাদাত হোসেন ছোটন, জাহাঙ্গীর আলম ও মোহাম্মদ শিমুল প্রমুখ।

প্রসঙ্গত, অধক্ষ এম এ সাত্তার ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি। তিনি লক্ষ্মীপুর-৩ (সদর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি