বুধবার ১৪ নভেম্বর ২০১৮



বাঘায় দিন দুপুরে গৃহবধূর গলার চেইন ছিনিয়ে চম্পট দিলো ৩ যুবক


আলোকিত সময় :
15.10.2018

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর বাঘায় দিন দুপুরে এক বাড়িতে প্রবেশ করে গৃহবধূর গলার চেইন ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বাড়ির অন্যান্য সদস্য উপস্থিত না থাকার সুযোগে অজ্ঞাত ৩ যুবক গৃহবধূর গলা টিপে ধরে চেইনটি ছিনিয়ে নিয়ে যায়। সোমবার (১৫-১০-১৮) সকাল ১১টায় এ ঘটনা ঘটে। গৃহবধূ রহিমা আকতার মেঘলা উপজেলার মনিগ্রাম দক্ষিণপাড়া গ্রামের তুফান হোসেনের স্ত্রী। ৩ মাস আগে তার বিয়ে হয়েছে বলে জানা গেছে।

গৃহবধূ জানায়, থালা-বাসন মাজা ঘষার কাজ শেষ করে তার কক্ষে যাওয়ার পরই রুমাল দিয়ে মুখ বাঁধা ৩ যুবক তার কক্ষে প্রবেশ করে গলা টিপে ধরে। অন্য ২জন গলায় থাকা আট আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে বাইরে রাখা মোটরসাইকেলে উঠে পালিয়ে যায়। ধ্বস্তাধ্বস্তিতে শরীরে ও গলায় প্রচন্ড আঘাতের কারণে চিৎকার করতে পারেননি তিনি। তাৎক্ষণিক বাইরে গিয়ে প্রতিবেশিদের জানিয়েছেন। নববধূ হওয়ার কারণে সে কাউকে চিনতে পারেননি।

প্রতিবেশি মকবুল জানান, বাইরে এসে বিষয়টি জানানোর পর ধাওয়া করে তাদের সন্ধান মেলাতে পারেননি। পরে বিষয়টি থানায় জানানো হয়।
অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল ওয়াহাব জানান, খবর পেয়ে তাৎক্ষণিক একজন পুলিশ অফিসারকে পাঠানো হয়েছিল। জড়িতদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি