বুধবার ১৪ নভেম্বর ২০১৮



আমরা না থাকলেও  জিতবে বাংলাদেশ  – সাকিব


আলোকিত সময় :
14.10.2018

       কদিন পরই বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে। এরপরই আসবে ওয়েস্ট ইন্ডিজ। প্রথম সিরিজে থাকছেন না সাকিব আল হাসান ও তামিম ইকবাল-তা প্রায় নিশ্চিত। পরের সিরিজেও দেশের ক্রিকেটের দুই বিজ্ঞাপন থাকবেন কি না- তা নিয়েও রয়েছে ধোঁয়াশা।

সাকিব মনে করেন, তারা না খেললেও ঘরের মাঠে জিম্বাবুয়ে এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জিতবে টাইগাররা।

রোববার বাংলাদেশ সময় বেলা পৌনে ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের ফ্লাইটে মেলবোর্ন-সিঙ্গাপুর হয়ে হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন সাকিব। নেমেই সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। কথা বলেন বিভিন্ন বিষয় নিয়ে।

সাকিব বলেন, ইনজুরি খেলাধুলারই অংশ। এ কারণে সবাইকে সবসময় পাওয়া যাবে না। ইনজুরির কারণে একজন-দুইজন খেলোয়াড় দলের বাইরে থাকবে। সবসময় ফিট থাকবে না, খেলতেও পারবে না। এটি এক অর্থে ইতিবাচক। নতুনরা সুযোগ পায়। আশা করি, যারা সুযোগ পাচ্ছে; তারা ভালো করবে। লব্ধ সুযোগ কাজে লাগাবে।

তিনি বলেন, সত্যি বলতে কী; কারো জন্য কোনো কিছু থেমে থাকে না। আমাকে ও তামিমকে ছাড়াই এশিয়া কাপের ফাইনালে খেলেছে বাংলাদেশ। জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে না জেতার কোনো কারণ দেখি না। আশা করি, বাংলাদেশ আরও ভালো করবে।

বিশেষজ্ঞ চিকিৎসক ডেভিড হয়ের পরামর্শ নিতে গেল ৫ অক্টোবর অস্ট্রেলিয়ার মেলবোর্নে পাড়ি জমান সাকিব। সেখানে ইনফেকশনে জর্জরিত কনিষ্ঠা আঙুলের চিকিৎসা করেন তিনি।

বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে সপ্তাহখানেক হাসপাতালে কাটানোর পর গেল শুক্রবার ছাড়পত্র পান বিশ্বসেরা অলরাউন্ডার। অবশেষে সুখবর নিয়ে দেশে ফিরেছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। তার ইনফেকশন অনেকটা ভালোর দিকে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি