বুধবার ১৪ নভেম্বর ২০১৮



মালাইকাকে বিয়ে করছেন অর্জুন


আলোকিত সময় :
13.10.2018

বিনেদন ডেস্ক    :   বয়সে ১০ বছরের বড় সালমান খানের ভাই আরবাজ খানের সাবেক স্ত্রীর প্রেমে মজেছেন বলিউড হিরো অর্জুন কাপুর।

ব্যাপারটি বলিমহলের গুঞ্জন ছিল এতোদিন। কিন্তু আরবাজ খানের সঙ্গে মালাইকার বিবাহবিচ্ছেদের পর বিষয়টি আবার সামনে চলে এসেছে।

আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্ককে ভালোভাবে নেয়নি খান পরিবার। অর্জুন যাতে মালাইকার সঙ্গ ত্যাগ করেন, তার জন্য ছেলেকে আগেই সাবধান করে দেন বনি কাপুর। বাবার সাবধান বাণী স্মরণ করে কিছুদিনের জন্য মালাইকার সঙ্গ ত্যাগ করলেও, আরবাজ খানের সঙ্গে খান বাড়ির বউমার সম্পর্ক কিছুতেই টিকিয়ে রাখা যায়নি। অর্থাৎ, সালমান খানের ভাই আরবাজের সঙ্গে শেষ পর্যন্ত আইনি বিচ্ছেদ হয়েই যায় মালাইকার। এবার বিদেশিনী জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে শিগগিরই বিয়ে সারছেন আরবাজ। আরবাজ-জর্জিয়ার বিয়ের সানাই বাজার তোড়জোড় শুরু হতেই এবার সামনে এলো নতুন খবর। মালাইকা বিয়ে করতে যাচ্ছেন শিগগিরই। সেই অর্জুন কাপুরকেই।
আরবাজ খানের সঙ্গে জর্জিয়ার বিয়ে ঠিক হয়ে যাওয়ার পর পরই এবার অর্জুনের সঙ্গে নিজের সম্পর্ককে প্রকাশ্যে আনতে চলেছেন মালাইকা অরোরা। সমপ্রতি ডিজাইনার কুনাল রাওয়ালের একটি শোতে একসঙ্গে দেখা যায় অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। এরপর জুহুর একটি রেস্তরাঁয়ও একসঙ্গে দেখা মেলে দু’জনের। শুধু তাই নয়, মিডিয়াকর্মীদের সামনে আসা সত্ত্বেও অর্জুন কিংবা মালাইকা কাউকেই মুখ লুকাতে দেখা যায়নি।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি