মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮
  • প্রচ্ছদ » গাজীপুর » যুবলীগ নেতার স্ত্রী সন্তান অপহৃত ; ২৬ ঘন্টায়ও উদ্ধার করতে পারেনি পুলিশ



যুবলীগ নেতার স্ত্রী সন্তান অপহৃত ; ২৬ ঘন্টায়ও উদ্ধার করতে পারেনি পুলিশ


আলোকিত সময় :
12.10.2018

ইখতিয়ার উদ্দিন ফরহাদ ঃ            ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক ও হরিরামপুর ইউনিয়নের যুবলীগ সভাপতি আবুল কালাম রিপনের স্ত্রী সন্তানকে অপহরণ করেছে দুর্বৃত্তরা।

১১ অক্টোবর ( বৃহস্পতিবার )দুপুরে দুর্বৃত্তরা তুরাগ থানা এলাকায় অবস্থিত উইমেন কলেজের স্থায়ী ক্যাম্পাসের সামনে থেকে অপহৃত করে যুবলীগ নেতার মেয়ে সুমাইয়া আক্তার কেয়া (১৭) কে । এর ঠিক ২ ঘন্টা পরপরই উত্তরা খালপাড় এলাকা থেকে অপহরণ করে নিয়ে যায় অপহৃত মেয়েটির মা আফরোজা আক্তার কে।
অপহৃত কেয়া উত্তরা উইমেন কলেজের ইন্টার ফার্স্ট ইয়ারের শিক্ষার্থী।

যুবলীগ নেতা আবুল কালাম রিপন প্রতিবেদককে জানান,কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে কিছু বুঝতে পারছেন না তিনি। তবে তার স্ত্রী আফরোজার মুঠোফোন থেকে ফোন করে বেশ কয়েকবার মুক্তিপণ হিসেবে টাকা দাবি করে হুমকি ধামকি দিয়েছে দুর্বৃত্তরা। আলোকিত সময় প্রতিবেদককে ক্ষোভ প্রকাশ করে যুবলীগ নেতা জানান অপহরণের ২৬ ঘন্টা পার হলেও এখন পর্যন্ত স্ত্রী সন্তানের কোন খোঁজ দিতে পারে নি পুলিশ।
এই ব্যাপারে তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কে মুঠো ফোনে কল দিলেও তাকে পাওয়া যায় নাই ৷ নাম প্রকাশে অনুচ্ছিক এক পুলিশ কর্মকর্তা আলোকিত সময়ের প্রতিবেদককে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃত দুজনকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান ৷



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি