মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮
  • প্রচ্ছদ » slide » নেতা কর্মীরা ওমর ফারুকের মাধ্যমেই নেত্রীর কাছে দাবি
    ঢাকা আট (৮) আসনেই চাই সম্রাটকে



নেতা কর্মীরা ওমর ফারুকের মাধ্যমেই নেত্রীর কাছে দাবি
ঢাকা আট (৮) আসনেই চাই সম্রাটকে


আলোকিত সময় :
07.10.2018

সাইফুর রহমান:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কথা মাথায় রেখে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে দেখতে চায় সমাবেশে আগত সব স্তরের নেতাকর্মীরা। কারন দলীয় কার্যালয়, সচিবালয়, বিশ্ববিদ্যালয়, মেডিকেল বিশ্ববিদ্যালয়, বাণিজ্যিক এলাকা। আন্দোলনের সব সূত্রপাত এই এলাকায় থেকেই হয়ে থাকে। সে কারণেই কর্মিদের হাতে ব্যানার ফেস্টুনেও একই দাবি ছিল।

৭ অক্টোবর (রোববার)  বিকালে রাজধানীর এজিবি কলোনির ঈদগাহ মাঠে মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের আলোচনা সভা ও গণসংযোগে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে সামনে রেখে এমন দাবি জানায় দলের বিভিন্ন স্তরের নেতারা।  সমাবেশের পুরোটা সময় জুড়েই স্লোহানে স্লোগানে একটি দাবী ভাসতে থাকে যে, ঢাকা-৮ আসনে আসন্ন একাদশ সংসদ নির্বাচনে নৌকার মাঝি হিসেবে সফল সংগঠক, যুব অহংকার, মেধাবী ও পরিশ্রমী কর্মীবান্ধব যুবআইকন ইসমাইল চৌধুরী সম্রাটকে চায় নেতাকর্মীরা।

নেতাকর্মীদের অংশগ্রহনে মাঠ ছাড়িয়ে মহাসড়কের যতোদূর দৃষ্টি গেছে স্লোগানে স্লোগানে মানুষের ভীড়।

সভায় নির্বাচনের আগ পর্যন্ত নেতাকর্মীদের সর্তক থাকার নির্দেশ দিয়ে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, দুর্নীতি মামলার সাজাপ্রাপ্ত আসামি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ইউনাইটেডের দাবি ছেড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হলেন, কী ষড়যন্ত্র করার জন্য সে ব্যাপারে দেশবাসী ও সংগঠনের নেতাকর্মীদের সর্তক থাকতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকারের সময় দেশের মানুষ নিরাপদ ও শান্তিতে বসবাস করছে। অথচ বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বিএনপি-জামায়াত একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় তাদের দেশবিরোধী সকল ষড়যন্ত্র পণ্ড হয়ে গেছে।

ঢাকা মহানগর দক্ষিণ আয়ামী যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে ও মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, সংগঠনের সহ-সভাপতি মাইন উদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, আনোয়ার ইকবাল সেন্টু, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুইয়া, মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমরাদ প্রমুখ।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়ের নেতাকর্মীরা মিছিল নিয়ে আসতে থাকে। দুপুরের পরপরই সমাবেশের উপস্থিতি নির্ধারিত মাঠ অতিক্রম করে আইডিয়াল স্কুলে সামনের রাস্তা পর্যন্ত চলে আসে। পরে সভা শুরু হলে বক্তারা আগামী নির্বাচনে ‘গুরুত্বপূর্ণ ঢাকা-৮ আসনে’ আওয়ামী লীগের প্রার্থীকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানান।

সভাপতির বক্তব্যে ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, আমাদের মনে রাখতে হবে, বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সিদ্ধান্ত চূড়ান্ত। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আগামীতে যাকে নৌকার প্রতীক দেবেন, তার পক্ষ নিয়ে কাজ করবে যুবলীগ। আমাদের একটাই লক্ষ্য প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। রাষ্ট্র নায়ক শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকলে দেশ এগিয়ে যাবে। মানুষের উন্নতি হবে। অন্যরা ক্ষমতায় আসলে দেশ পিছিয়ে যাবে। সন্ত্রাস-জঙ্গিবাদের উত্থান হবে। কাজেই শান্তির জন্য রাষ্ট্র নায়ক শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করতে ঢাকা দক্ষিণ যুবলীগ কাজ করবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি