মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮
  • প্রচ্ছদ » আজকের পত্রিকা » শেখ হাসিনা আন্তর্জাতিক সম্মাননা পাওয়ায় খাগড়াছড়িতে আনন্দ র‌্যালি-সমাবেশ নির্বাচনী প্রচারণা শুরু



শেখ হাসিনা আন্তর্জাতিক সম্মাননা পাওয়ায় খাগড়াছড়িতে আনন্দ র‌্যালি-সমাবেশ নির্বাচনী প্রচারণা শুরু


আলোকিত সময় :
03.10.2018

খাগড়াছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়িতে আনন্দ র‌্যালি ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড এবং গেøাবাল হোপ কোয়ালিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশিপ সম্মাননা অর্জন করায় এই কর্মসূচি পালন করে নেতৃবৃন্দ।

বুধবার (৩ অক্টোবর, ২০১৮) সকালে শহরের কদমতলী এলাকা থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালির নেতৃত্ব দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী। আওয়ামী লীগের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আয়োজিত এ অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলার ৯ উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী অংশ নেয়।

র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চে এসে সমাবেশ করে। এতে সভাপতিত্ব করেন জেলা খাগড়াছড়ি আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুুরা।

সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে। তারই অংশ হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে শেখ হাসিনাকে সম্মাননা প্রদান করা হয়েছে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সবাইকে আহ্বান জানানো হয়। নেতারা আরো বলেন, এটি কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষে একক ও প্রথম নির্বাচনী প্রচারণা।

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে খাগড়াছড়ি আসনে নৌকা প্রতীক বিপুল ভোটে জয়ী হবে। দলের ভেতরে যারা উপদল তৈরী করে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছেন তাদের সর্তক করে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

বুধবার দুপুরে খাগড়াছড়ি মুক্তমঞ্চে স্থানীয় সাংসদ ও জেলা আওয়ামী লীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষে নির্বাচনী জনসভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এসব কথা বলেন।

বিগত বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা মনে করিয়ে দিয়ে পার্বত্য চট্টগ্রামে উন্নয়ণের পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে আওয়ামী লীগ সরকারকে পুনরায় জয়ী করতে অনুরোধ জানান সভার বক্তারা। খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে জনসভায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নুরুন্নবী চৌধুরী, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য এম এ জব্বার, এডভোকেট আশুতোষ চাকমা, মংশেইপ্রæ চৌধুরী অপু, পার্থ ত্রিপুরা জুয়েল, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রহিছ উদ্দিন, মাটিরাঙ্গা পৌর মেয়র মোঃ শামসুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের চন্দন কুমার দে, মাঈন উদ্দিন, সুভাষ চাকমা, জয় নাথ দে, রতন শীল প্রমুখ বক্তব্য রাখেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি