মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮



‘তোরা মাদক বিক্রি করিস, সপ্তাহে দশ হাজার টাকা করে দিবি’


আলোকিত সময় :
01.10.2018

অনলাইন ডেস্ক : যশোরে চাঁদার দাবিতে বোমার বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। শহরের রেলস্টেশন সংলগ্ন সুইপার কলোনিতে রোববার বিকালে এই হামলার ঘটনা ঘটে।

হামলার প্রতিবাদে সুইপার কলোনির বাসিন্দারা বিক্ষোভ করেছেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সুইপার কলোনির বাসিন্দারা জানান, রেলস্টেশন এলাকার সন্ত্রাসী ম্যানসেল বাহিনীর জাহিদ, সুমন মেহেদি ও রমজানসহ ৭-৮ জন প্রায়ই তাদের কাছে এসে বলে, ‘তোরা মাদক বিক্রি করিস। সপ্তাহে দশ হাজার টাকা করে দিবি।’

চারদিন আগে তাদের পাড়ার বাসিন্দা সুকুমার শূকর বিক্রি করে ১৪ হাজার টাকা আনেন। সেই টাকা জোর করে ছিনতাই করে নিয়েছে জাহিদ ও মেহেদি। এরপর রোববার বিকাল ৩টার দিকে সন্ত্রাসীরা এসে সাধনের স্ত্রী বাসন্তির কাছে দশ হাজার টাকা চাঁদা দাবি করে।

চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় জাহিদ ও মেহেদিসহ তাদের লোকজন নিয়ে অমেলা নামে সুইপার কলোনির এক গৃহবধূকে মারপিট করে। এ সময় অন্যরা প্রতিবাদ করলে সন্ত্রসীরা ৩-৪টা বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

এদিকে, হামলার ঘটনার পর সুইপার কলোনির সামনে বিক্ষোভে ফেটে পড়ে সেখানকার বাসিন্দারা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। সুইপার কলোনির লোকজন জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়েও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে। কোতয়ালী থানার ওসি অপূর্ব হাসান জানান, ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছি। জড়িতদের আটক করতে পুলিশ অভিযানে আছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি