মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮



পটুয়াখালীর বাউফলে নবাগত পুলিশ কর্মকর্তার সাথে সাংবাদিকদের মত বিনিময়


আলোকিত সময় :
30.09.2018

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফল থানায় সদ্য যোগদান কৃত অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান বাউফলে কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার  সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন।
গতকাল শনিবার সন্ধ্যা ৭.০০ টায় থানার নিজস্ব অডিটরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।সদ্য যোগদান কৃত অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, বাউফলে গত ২২ সেপ্টেম্বর আমি যোগদান করেছি। বাউফলে  আইনশৃংখলার উন্নয়নে আপনাদের সহযোগীতা কামনা করছি। বাল্যবিবাহ, ইভটিজিং,  মাদক সহ যে কোন সমাজ বিরোধী কর্মকান্ড আমাকে অভিহিত করলে প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা করা হবে। আমি চাই সকলে আইনের প্রতি শ্রদ্ধাশীল হোক। আমি আপনাদের সহযোগিতা নিয়ে বাউফলের আইন শৃংখলার উন্নয়নে কাজ করতে চাই।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,পুলিশ পরিদর্শক(তদন্ত) মাকসুদুর রহমান মুরাদ, বাউফল প্রেসক্লাব আহবায়ক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বাউফল প্রতিনিধি  হারুন অর রশিদ খান  , দৈনিক জনকন্ঠের নিজস্ব সংবাদ দাতা ও প্রেসক্লাব সদস্য সচিব কামরুজ্জামান বাচ্চু, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি অধ্যাপক আমিরুল ইসলাম, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি অতুল চন্দ্র পাল, দৈনিক প্রথম আলো প্রতিনিধি এ,বি,এম মিজানুর রহমান , দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি দেলোয়ার হোসেন প্রমূখ।


এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি