বৃহস্পতিবার ২৯ নভেম্বর ২০১৮



নৌকা প্রতীক’কে বিজয়ী করতে মাঠে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহব্বান


আলোকিত সময় :
30.09.2018

খাগড়াছড়ি প্রতিনিধি :

মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গতকাল সন্ধ্যায় উপজেলা টাউন হলে এক যৌথ কর্মী সভা অনুষ্টিত হয়েছে। সভায় তৃণমূলের বক্তারা বলেন, দূর্দিনে আমরা যাকে কাছে পেয়েছি,মনের অনুভূতি প্রকাশ করতে পেরেছি  তাকেই পূনরায় নৌকার কান্ডারী করা হউক। আমরা জীবনবাঁজি রেখে বিজয়ী করবো। অন্যদিকে প্রধান অতিথি ২৯৮ নং খাগড়াছড়ির সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক ট্রাক্সফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা) এবং জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা(এম.পি) বলেন, নেত্রীর মনোনিত নৌকা প্রতীক’ নিয়ে যিনি মাঠে আসবেন তাকেই বিজয়ী করতে নেতাকর্মীরা মাঠে কাজ করতে হবে। এর কোন বিকল্প নেই।
উপজেলা সভাপতি মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মো.মাঈন উদ্দীন এর সঞ্চলনায় অনুষ্টিত যৌথ কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন, ২৯৮ নং খাগড়াছড়ির সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক ট্রাক্সফোর্স চেয়ারম্যান(প্রতিমন্ত্রী মর্যাদা) এবং জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা(এম.পি)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ নেতা এম.এ. রাজ্জাক, মো.আবুল কালাম,এম.এ. জব্বার, ¤্রাগ্য মারমা,মো.সফিউল আলম চৌধুরী,উপজেলা আওয়ামীলীগ নেতা মো. শফিকুর রহমান ফারুক  মো.শহীদুল ইসলাম মোহন,ক্যয়জরী মহাজন,আওয়ামীলীগ নেতা মো. আকতার হোসেন ভূইঁয়া, ল²ীছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি রে¤্রাচাই চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা মো. সামায়উন ফরাজী সামু, মো.জাহেদুল আলম মাসুদ, বাহার মিয়া, ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল,কলেজ ছাত্রলীগ নেতা রাজীব কুমার নাথ, মো.হাসান প্রমূখ।
সভার শুরুতে উপজেলা ও জেলা নেত্রীবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দূর্দিনে খাগড়াছড়িবাসী যাকে কাছে পেয়েছে,মনের অনুভূতি প্রকাশ করতে পেরেছে তাকেই পূনরায় নৌকার কান্ডারী করা হউক। আমরা জীবনবাঁজি রেখে বিজয়ী করে আনবো। অহেতুক কোন বসন্তের কোকিলের হাতে নৌকা প্রতিক তুলে দেয়া যাবে না। মানিকছড়ি আওয়ামীলীগ পরিবার বর্তমান সাংসদকে বিপদে-আপদে কাছে পেয়েছে। তাই তাঁর বিকল্প কাউকে নিয়ে আমরা ভাবছিনা।
পরে প্রধান অতিথি উপস্থিত কর্মী সভার সুধীজন ও নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, নেত্রীর মনোনিত নৌকা প্রতীক’ নিয়ে যিনি মাঠে আসবেন তাকেই আপনারা বিজয়ী করতে কাজ করবেন।
দেশ ও জনগণের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের বিকল্প নেই। বিশ্ব নেতার আজ বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার প্রশংসায় মুখরিত। তাই আগামী দিনের উন্নয়ন ধারা অব্যাহত এবং জনগণের কল্যাণে আওয়ামীলীগ সরকারের বিকল্প এদেশে নেই। তিনি আরো বলেন, পেট্রোল বোমা এবং গ্রেনেড হামলার খলনায়কদের চিরতরে এদেশ থেকে বিতারিত করতে হলে আগামী নির্বাচনে ভেলটের মাধ্যমে জবাব দিতে হবে।খাগড়াছড়ি জেলায় আঞ্চলিক দল গুলি ঘোলা পানিতে মাছ শিকারে চেষ্টা করছে।তারা এখন চাদাঁ বাজি নিয়ে ব্যাস্থ,এলাকা দকল রাখার জন্য খুন খারাপি মেতে উঠেছে। তারা উন্নয়নের ভাধাঁ গ্রস্থ করার চেষ্টা করেছে.এই ধরনের কিছু হলে সাধারণ মানুষ তোমাদের রেহায় করবে না।
প্রধান অতিথির বক্তব্য শেষে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতে ফুল ও নৌকা প্রতিক তুলে দিয়ে তিনশতাধিক বিএনপি,যুবদল নেতা-কর্মী আওয়ামী পরিবারে যোগদান করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি