মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮
  • প্রচ্ছদ » আজকের পত্রিকা » খাগড়াছড়িতে ত্রিপুরা সম্প্রদায়ের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জম্মদিনে শুভেচ্ছা জানিয়েছে



খাগড়াছড়িতে ত্রিপুরা সম্প্রদায়ের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জম্মদিনে শুভেচ্ছা জানিয়েছে


আলোকিত সময় :
30.09.2018

খাগড়াছড়ি প্রতিনিধি :

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত “ত্রিপুরা জনগোষ্ঠীর শিক্ষা, আর্থ-সামাজিক উন্নয়নে করণীয় শীর্ষক’ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল সকাল ঘটিকায় খাগড়াছড়ি জেলা সদর টাউন হল মিলয়াতনে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স এর চেয়ারম্যানন (প্রতিমন্ত্রী)কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি। প্রধান অতিথি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাহাড়ে সকল জনগোষ্ঠীর জন্য খুবই আন্তরিক।
বঙ্গবন্ধুর সোনার বাংলার গড়তে তিনি খাগড়াছড়ি সংসদীয় আসনকে ত্রিপুরাদের প্রতিনিধি করার সুযোগ করে দিয়েছেন আগামীতে দেবে, এটা আমার বিশ্বাস। বঙ্গবন্ধুর মানসকন্যা, জেলার সকল ত্রিপুরা হেডম্যান, কার্বারী ও জনপ্রতিনিধির পক্ষ থেকে শুভেচ্ছা ও প্রধানমন্ত্রী জন্য দীর্ঘায়ু কামনা করেন।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রন বিক্রম ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মানিত সাবেক চেয়ারম্যান মনিন্দ্র লাল ত্রিপুরা, সাহিত্যিক ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য প্রধানমন্ত্রী কর্তৃক বাংলা একাডেমী পুরস্কারপ্রাপ্ত, বাংলাদেশ চট্টগ্রাম বেতারের সাবেক মূখ্য প্রযোজক, লেখক ও গবেষক  প্রভাংশু ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদের সম্মানিত তিন জন সদস্য যথাক্রমে খগেশ্বও ত্রিপুরা, খোকনেশ্বর ত্রিপুরা, পার্থ ত্রিপুরা জুয়েল, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি সুরেশ মোহন ত্রিপুরা, কার্বারী এসোসিয়েশনের খাগড়াছড়ি জেলা শাখার সম্মানিত সভাপতি রনিক ত্রিপুরা, মহিলা কার্বারীর প্রতিনিধি মিজ জয়া ত্রিপুরা প্রমুখ। মঞ্চে উপবিষ্ট অতিথিরা ছাড়াও খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলা থেকে আমন্ত্রিত কার্বারী, হেডম্যানের প্রতিনিধিরা প্রমুখ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি