মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮



কারাগারে থাকা খালেদা জিয়া , সমাবেশের প্রধান অতিথি


আলোকিত সময় :
30.09.2018

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভায় প্রধান অতিথি করা হয়েছে কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে। রবিবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ২টায় এই জনসভা শুরু হবে।

দুপুর ২টায় অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সকাল ১০টা থেকেই নেতাকর্মীরা আসতে শুরু করেন। সকালের দিকে বিশাল মঞ্চে কোনো ব্যানার ছিল না। বেলা সাড়ে ১১টার দিকে একটি বিশাল ব্যানার টাঙিয়ে দেন নেতারা। এতে প্রধান অতিথি হিসেবে লেখা রয়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাম।

এবিষয়ে জানতে চাইলে বিএনপির সহ-দফতার সম্পাদক তাইফুল ইসলাম টিপু ব্রেকিংনিউজকে বলেন, ‘সরকার অন্যায়ভাবে আমাদের ম্যাডামকে কারাবন্দি করেছে। আমরা এই জেল মানিনা। আমরা ম্যাডামকে প্রধান অতিথি হিসেবে ধরে নিয়ে তাঁর চেয়ার ফাঁকা রেখে এই জনসভা করা করবো।’

রাজধানীর সোহরাওয়ার্দীতে জনসভায় যোগ দিতে খণ্ড খণ্ড মিছিল সহকারে জড়ো হচ্ছেন বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। খণ্ড খণ্ড ভাবে জড়ো হয়ে নানা স্লোগান দিচ্ছেন তারা।

কারাবন্দি দলের চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এই জনসভা করবে বিএনপি। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন দলের স্থায়ী কমিটির প্রবীণ সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি