মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮



জাতীয় ঐক্যকে চ্যালেঞ্জ ছুড়ে মাঠে প্রতিহত করার হুশিয়ার মেননের


আলোকিত সময় :
26.09.2018

সাইফুর রহমান: ঐক্য প্রক্রিয়ায় জড়িতদের নিজেদেরই ঐক্য নেই, তারা কিসের জাতীয় ঐক্য করে বলে মন্তব্য করেন ওয়াকার্স পার্টির সভাপতি সমাজ কল্লান মন্ত্রী রাসেদ খান মেনন এমপি।

২৬ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে রাজধানীর ইস্কাটন গার্ডেন স্কুলে সরকারের উন্নয়নের বিষয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

এসময় জাতীয় ঐক্যকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি বলেন, মাঠে রাজনৈতিকভাবে প্রতিহত করার জন্য আওয়ামীলীগ প্রস্তুত। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে কোন বাধা প্রতিহত করা হবে। চৌদ্দ দল শক্তভাবে অবস্থান নিয়ে মাঠে প্রস্তুত।
১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত থেকে আরো বক্তৃতা করেন, রমনা ও হাতিরঝিল থানার সভাপতি আলহাজ্জ্ব মোকলেসুর রহমান, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, মহানগর দক্ষিন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ রাইসুল আলম ময়না, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের অন্যতম নেতা আনসার আলী প্রমুখ।

এদিকে বিশেষ অতিথির বক্তব্যে ১৯নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কাজল বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নিরলস ভাবে কাজ করে বিজয় ছিনিয়ে আনব। এখানে প্রিয় নেত্রী যাকে মনোনীত করবেন তার পক্ষে আওয়ামীলীগ এবং আওয়ামীলীগের অঙ্গসংগঠন প্রানপন কাজ করে যাবে। সংগঠন কতৃক মনোনীতদের বাইরে থেকে যদি কেউ আসেন, তাকেও শক্তভাবে প্রতিহত করা হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি