বৃহস্পতিবার ২৯ নভেম্বর ২০১৮



সাবেক নেতা মরহুম আব্দুল জলিলের পুত্র জনের মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ


আলোকিত সময় :
22.09.2018

নওগাঁ সদর প্রতিনিধি :

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট চেয়ে গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সফল বাণিজ্যমন্ত্রী মরহুম আব্দুল জলিলের পুত্র ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।
শুক্রবার বিকেলে তিনি বোয়ালিয়া ইউনিয়ন এলাকার উদ্দেশ্যে বিশাল একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন। মোটরসাইকেল শোভাযাত্রাটি ইনায়েতপুর গ্রামে পৌছালে গাবতলী জাগরণী ক্লাবের উদ্যোগে ওই ক্লাবের সভাপতি ও আশা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী বিশিষ্ট সমাজ সেবক হারুনুর রশিদ ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জনকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান। এসময় ওই এলাকায় সর্বস্তরের মানুষের সঙ্গে তিনি কথা বলেন এবং আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন। তিনি নওগাঁসহ দেশব্যাপী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সর্বস্তরের মানুষের প্রতি অনুরোধ জানান। সেইসঙ্গে নওগাঁর উন্নয়নের রূপকার মরহুম আব্দুল জলিলের পুত্র হিসেবে তিনি সকলের দোয়া প্রার্থনা করেন। জলিল পুত্রের কথা শুনে মুগ্ধ হয়ে তার পাশে থাকার প্রতিশ্রæতি দেন ইনায়েতপুর ও ধামকুড়ির সর্বস্তরের মানুষজন।#

সান্তাহারে মাদক ব্যবসায়ীসহ ৮জন গ্রেপ্তার
নওগাঁ সদর প্রতিনিধি ঃ বগুড়ার সান্তাহার ফাঁড়ি ও থানা পুলিশ মাদক বিক্রি ও সেবনকরার সময় ৮জনকে গ্রেপ্তার করে গতকাল শনিবার তাদের বগুড়া আদালতে প্রেরণ করেছে। এ ব্যাপারে থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে।
পুলিশ জানায়, গত শুক্রবার রাতে তাদের সান্তাহার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, সান্তাহার কলসা কোচকুঁড়ি গ্রামের আব্দুল হামিদ ওরফে কালুর ছেলে মাদক ব্যবসায়ী মিলন (৩৫), সিরাজ শেখের ছেলে মুন্না (৩৬), কৈকুঁড়ি গ্রামের বাবলু প্রামানিকের ছেলে মাদক সেবনকারি রায়হান প্রামানিক (২৫), নওগাঁর সুলতানপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে মিঠুন (২৮), মুনছুর মন্ডলের ছেলে মিঠু (২৮), পীরজপুর গ্রামের রেজাউলের ছেলে রিমন (১৮), ফরিদ উদ্দীনের ছেলে আবু তালেব (২১), শিমুলীয়া গ্রামের সামছুলের ছেলে রানা (৩২)।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি