বৃহস্পতিবার ২৯ নভেম্বর ২০১৮



লক্ষ্মীপুরে দুই বোনকে ধর্ষণের অভিযোগ


আলোকিত সময় :
22.09.2018

লক্ষ্মীপুর প্রতিনিধি:

পরিবারের সদস্যদের বেঁধে রেখে লক্ষ্মীপুরে দুই সহোদর বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সহকারী পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এরআগে শুক্রবার ভোরে সদর উপজেলার চরভূতা এলাকায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত অভিযুক্ত বাহার ও ফারুককে আটক করতে পারেনি পুলিশ। ভুক্তভোগীদের ডাক্তারী পরীক্ষার জন্যও হাসপাতালে ভর্তি করা হয়নি। অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা।
দুই বোন ও পরিবারের সদস্যরা জানান, ভোরে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে দুই বোন ঘর থেকে বের হয়। আগ থেকে ওৎ পেতে থাকা ফারুকসহ ১০-১২ জনের একদল লোক তাদের মুখ চেপে ধরে পুকুর পাড়ে নিয়ে যায়। এসময় ফারুকের লোকজন ঘরে ঢুকে তাদের মা, নানী ও বড়বোনকে মারধরসহ হাত মুখ বেঁধে রাখে। একপর্যায়ে ফারুক ও বাহার ওই দুইবোনকে ধর্ষণ করে হাত-পা বেঁধে রেখে পালিয়ে যায়। পরে চিৎকারে শুনে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। এ ঘটনায় ওই দুই বোনের মা বাদী হয়ে সদর থানায় অভিযোগ করার পর পুলিশ ঘটনাস্থলে যায়। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবী জানান এলাকাবাসী।
এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ধর্ষণের ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি