বৃহস্পতিবার ২৯ নভেম্বর ২০১৮



ফুলবাড়ীতে আট কোটি ৪০ লাখ টাকার উন্নায়ন প্রকল্পের কাজ উদ্বোধন


আলোকিত সময় :
21.09.2018

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল শুক্রবার, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের অধিনে আট কোটি ৪০ লাখ টাকার পৃথক দুটি উন্নায়ন কাজ উদ্বোধন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজার রহমান ফিজার এমপি।

সকাল ৯টায় পৌর শহরের নিমতলা মোড়ের সন্নিকটে ২ কোটি ১০ লাখ টাকা ব্যায়ে একটি বহুতল মুক্তিযোদ্ধা কসপ্লেক্সের ভবন নির্মান কাজের উদ্বোধন করেন, এছাড়া সকাল সাড়ে ১০ টায়, উপজেলা চত্তরে একই সাথে ছয় কোটি ৩০ লাখ টাকা ব্যায়ে ৯টি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মান কাজের উদ্বোধন করেন।
উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্তরে আলোচনাসভা ও সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীরর সভাপতিত্বে আলোচনাসভা ও সুধি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি । এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আরী শাহ, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, উপজেলা প্রকৌশলী শাহিদুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ হাসিনা ভূঁইয়া ও প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি সৈয়দ আবুল হাছান আজাদ।
আলোচনাসভা শেষে উপজেলা প্রকৌশলীর অধিনে কর্মরত ৭টি ইউনিয়নের ৭০ জন মহিলা শ্রমিককে ৭৪ হাজার টাকা করে মোট ৫১লাখ ৮০ হাজার টাকার চেক বিতরন করা হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি