মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮
  • প্রচ্ছদ » আজকের পত্রিকা » সাংবাদিক সিরাজুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে টিম কুমিল্লার তীব্র প্রতিবাদ



সাংবাদিক সিরাজুল ইসলামের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে টিম কুমিল্লার তীব্র প্রতিবাদ


আলোকিত সময় :
18.09.2018

কুমিল্লা প্রতিনিধি :

সাংবাদিক সিরাজুল ইসলাম চৌধুরী’র উপর হামলাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা করে কুমিল¬া জেলার সেচ্ছাসেবী সংগঠন ‘টিম কুমিল¬া’। গতকাল সোমবার রাত ৯টায় কুমিল¬ার অভিজাত একটি রেষ্টুরেন্টের কনফারেন্স হলে টিম কুমিল¬ার সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম শিশির এর সভাপতিত্বে এবং টিম কুমিল¬ার সাধারন সম্পাদক সাংবাদিক মাহফুজ আহম্মেদ এর সঞ্চালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

টিম কুমিল¬ার সভাপতি ও আমাদের কন্ঠ পত্রিকার কুমিল¬া ব্যুরো প্রধান সাংবাদিক সাইফুল ইসলাম শিশির বলেন, সাংবাদিক সিরাজুল ইসলাম চৌধুরীর উপর হামলাকারীদের দ্রæত গ্রেফতারের দাবী জানিয়ে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। দোষীদের দ্রæত আইনের আওতায় এনে ঘটনার ইন্দনদাতাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য বর্তমান পুলিশ সুপার মহোদয়ের হস্তক্ষেপ কামনা করেন।
এসময় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ছিলেন, কুমিল¬া জেলা জর্জ কোর্টের আইনজীবি মো.আবু রাছেল, ইঞ্জিনিয়ার মো.শরীফুল ইসলাম সোহাগ, ইঞ্জিনিয়ার মো.রাজীবুল হাসান, ব্যবসায়ী সাইফুল ইসলাম ফারুক,বিশিষ্ট ব্যবসায়ী মোবারক হোসেন, রাজনৈতিবিদ মো.সালাউদ্দিন ও সুজন প্রমুখ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি