মঙ্গলবার ১৬ অক্টোবর ২০১৮



জীবনের জন্য সামাজিক আন্দোলন-এর আত্নপ্রকাশ


আলোকিত সময় :
18.09.2018

নিজস্ব প্রতিবেদক :

আজকরে বাংলাদশেরে র্আথ সামাজকি বাস্তবতার নরিখিে তরুন-তরুনীদরে দশেপ্রমে, সমাজরে প্রতি দায়বদ্ধতা, মানবতার টান ইত্যাদি বষিয়কে আরও জনপ্রয়ি ও র্কাযকর করার লক্ষে ‘‘ জীবনরে জন্য সামাজকি আন্দোলন’’ নামে একটি সামাজকি সংগঠনরে আত্নপ্রকাশ হয়ছে।
সোমবার (১৭ সপ্টেম্বের) রাজধানীর শাহাবাগরে পাবলকি লাইব্ররেীতে কছিু সংখ্যক প্রগতশিীল তরুন-তরুনীর উপস্থতিতিে র্সবসম্মত ভাবে ৯ সদস্যরে একটি র্পূনাঙ্গ কমটিরি মাধ্যমে সংগঠনটি যাত্রা শুরু কর।
কমটিতিে মজিানুর রহমান সভাপত,ইকবাল মজুমদার তৌহদি সাধারন সম্পাদক,মাজহারুল ইসলাম সাংগঠনকি সদস্য,মামুনুর রশীদ র্অথ বষিয়ক সদস্য,জাকওয়ান হোসনে দপ্তর বষিয়ক সদস্য,মুরাদ হোসনে প্রচার বষিয়ক সদস্য,আবুল কাসমে সমাজ কল্যান বষিয়ক সদস্য,প্রীতি বশ্বিাস নারী বষিয়ক সদস্য ও সন্ধা ইসলাম সূচনাকে নারী বষিয়ক সহ সদস্য করা হয়ছে।
কমটিি ঘোষনার পর সংগঠনটরি সভাপতি ও সাধারন সম্পাদক সাক্ষরতি এক ববিৃততিে বলা হয়,দশেরে আইনরে প্রতি র্সবােচ্চ শ্রদ্ধাশীল থকেে সমাজরে মানুষরে মধ্যে সামাজকি সচতেনতা বৃদ্ধরি মাধ্যমে সামাজকি উন্নয়ন সাধন করাই আমাদরে সংগঠনরে একমাত্র লক্ষ্য।
ববিৃততিে আগামী ১ অক্টোবর ‘‘মানুষ হোক সচতেন, সড়ক হোক নরিাপদ’’ শরিোনামে জাতীয় প্রসেক্লাবরে সামনে র্কমসূচী ঘোষনা করে সংগঠনট।এক অক্টোবররে র্কমসূচী থকেে ট্রাফকি আইন মনেে চলার জন্য যাত্রীদরে সচতেনতা মূলক লফিলটে বতিরন করা হবে বলওে ববিৃততিে উল্ল্যখে করা হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি