বুধবার ১৪ নভেম্বর ২০১৮



লক্ষীপুরে সড়কে ছিনতাই, ব্যবসায়ীসহ আহত ৫


আলোকিত সময় :
12.09.2018

লক্ষীপুর প্রতিনিধি:

লক্ষীপুরের রামগঞ্জে সড়কে গাছের গুঁড়ি ফেলে এক ব্যবসায়ীকে মারধর করে স্বর্ণালংকারসহ সাড়ে ৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এসময় ছিনতাইকারীদের বাধা দিলে ব্যবসায়ীসহ তার সঙ্গে থাকা ৫ জনকে পিটিয়ে আহত করা হয়। সোমবার (১১ সেপ্টম্বর) রাত ৮ টার দিকে উপজেলার লামচর ইউনিয়নের লামচর গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, উপজেলার সমিতি বাজারের ব্যবসায়ী ও লামচর গ্রামের বাসিন্দা সাইফুল ইসলাম, প্রবাসী আবদুল কাদের, কলেজ ছাত্র সৈয়দ রায়হান, মোহন ও জমিদার। এরমধ্যে কাদের ও মোহনের মাথায় জখম হয়েছে এবং রায়হানের দাঁত ভেঙ্গে গেছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, সাইফুল ইসলাম উপজেলার সমিতির বাজারে কয়েকটি খাদ্যদ্রব্যের ডিলারশিপ নিয়ে ব্যবসা করছেন। বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে যাচ্ছিলেন বন্ধুদের সঙ্গে। তিনি মেঘনা গ্রæপের নাম্বার ওয়ান কোম্পানির ডিলারের ব্যবসা করেন। বাড়ি যাওয়ার পথে লামচর গ্রামে পৌঁছলে ১০-১২ জন লোক সড়কে গাছের গুঁড়ি ফেলে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। একপর্যায়ে তাদেরকে মারধর করে ৫ লাখ ১০ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। এসময় বাঁধা দিলে তাদেরকে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে পিটিয়ে আহত করেন। এতে দুইজনের মাথায় ও একজনের দাঁতে জখম হয়। তাদের চিৎকার শুনের স্থানীয় বাজার থেকে ছুটে আসা মোহনকেও মারধর করা হয়। ঘটনার সময় একটি মোটরসাইকেলও ভাঙচুর করে ছিনতাইকারীরা। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
ব্যবসায়ী সাইফুল ইসলাম বলেন, হামলাকারীদের মধ্যে শাওন ও রাব্বি নামে দু’জনকে আমি ছিনতে পেরেছি। তারা আমার এলাকারই। তাদের সঙ্গে আমার কোন শত্রুতা ছিল না। হঠাৎ কি কারণে তারা আমার ওপর হামলা করলো তা আমি জানি না। এ ঘটনার আমি সুষ্ঠু বিচার চাই।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া বলেন, টাকা ছিনতাই ও হামলার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি