রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮



বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি : কাদের সিদ্দিকীর


আলোকিত সময় :
12.09.2018

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: 

টাঙ্গাইলের সখীপুরে বিএনপি ও কৃষক শ্রমিক জনতালীগের নেতাকর্মীদের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে পুলিশের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি কাদের সিদ্দিকী বীরোত্তম। মঙ্গলবার সন্ধ্যায় ডাকবাংলো চত্বরে উপজেলা কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এ দাবি জানান।
তিনি বলেন, মামলায় উল্লেখিত তিন টুকরো পাটকেল আর দেড় ফুটের দ্’ুখন্ড রড ও কাঠের টুকরো দিয়ে কখনো নাশকতা হয় না। তাই আমি শুধু আমার দলের নেতার নাম বাদ দিতে বলবো না। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে করা মামলারও প্রত্যাহার চাই।
গত ৭ সেপ্টেম্বর সখীপুর থানা পুলিশ বিএনপির ১৫ জন ও কৃষক শ্রমিক জনতালীগের উপজেলা কমিটির সাধরণ সম্পাদক মীর জুলফিকার শামীমের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০/৬০ জনের বিরুদ্ধে নাশকতা সৃষ্টির পরিকল্পনার মামলা করে। ওই মামলার প্রতিবাদেই উপজেলা কৃষক শ্রমিক জনতালীগ প্রতিবাদ সভার আয়োজন করে।
ইতিমধ্যে ওই মামলার ছয় আসামিকে (বিএনপি নেতা) পুলিশ গ্রেফতার করে টাঙ্গাইল আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।
প্রতিবাদ সভায় উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি আতিকুর রহমান আতোয়ারের সভাপতিত্বে দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, জেলা কমিটির সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম সালেক হিটলু, সহ-সভাপতি আবদুল হালিম সরকার, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীম, যুব আন্দোলনের কেন্দ্রীয় কমিটির আহŸায়ক হাবিবুন্নবী সোহেল প্রমুখ বক্তব্য দেন।
মামলার বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহিন আলী বলেন, ‘কৃষক শ্রমিক জনতালীগের ওই নেতার নাম মামলায় ভুল করে লেখা হয়েছে। প্রকৃতপক্ষে বিএনপির শামীম নামের এক নেতার নামের স্থলে তার নাম উঠেছে। মামলাটির সংশোধনী পাঠানো হয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি