বুধবার ১৪ নভেম্বর ২০১৮



লক্ষীপুরে যুবলীগের আনন্দ মিছিল


আলোকিত সময় :
11.09.2018

লক্ষীপুর প্রতিনিধি:
লক্ষীপুরে ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সোমবার (১০ সেপ্টেম্বর) বিকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে একটি আনন্দ মিছিল বের করে ইউনিয়ন যুবলীগ।
মিছিলটি ল²ীপুর-রামগতি আঞ্চলিক সড়ক ও ভবানীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে চৌরাস্তা বাসষ্ট্যান্ড এসে সংক্ষিপ্ত আলোচনায় মিলিত হয়।
সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ জসিম উদ্দিনের সঞ্চলনায় এসময় বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার হোসেন বিপ্লব, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ ভূঁইয়া,সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম ও পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান নিজাম প্রমুখ।
বক্তরা বলেন, আগামী নির্বাচনে নৌকা মার্কা জয় সুনিশ্চিত করার লক্ষ্য সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রচার-প্রচারণা চালিয়ে যাওয়া আহ্বান জানান তারা।
প্রসঙ্গ, গত ৪ সেপ্টেম্বর পুরাতন কমিটি ভেঙে আব্দুল রাজ্জাক রাসেলকে আহ্বায়ক ও মোসলেহ উদ্দিন সুমন, সোহাগুর রহমান শুভ, হারুনুর রশিদ, মোঃ নিজাম উদ্দিন ও হাসানকে যুগ্ম-আহ্বায়ক করে নতুন কমিটি ঘঠন করা হয় ৩ মাসের জন্য।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি