রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮



কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে সেবাদাতা ও সেবা গ্রহীতা মতবিনিময় সভা অনুষ্ঠিত


আলোকিত সময় :
10.09.2018

কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে সেবাদাতা ও সেবা গ্রহীতাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেবাদাতা ও সেবাগ্রহিতার মধ্যে একটি সেতুবন্ধন তৈরী করে হাসপাতালে সঠিক সেবা নিশ্চিত করাসহ স্বচ্ছতা ও জবাবদিহিতা সৃষ্টির লক্ষ্যে সচেতন নাগরিক কমিটি(সনাক)কুড়িগ্রাম এই মতবিনিময় সভার আয়োজন করে।
সনাক সভাপতি রওশন আরা চৌধুরির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনারেল হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা:এটিএম আনোয়ারুল হক প্রামানিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন কুড়িগ্রাম ডা: এস এম আমিনুল ইসলাম, ডেপুটি সিভিল সার্জন ডা. রেজিনা বেগম ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নজরুল ইসলাম।
সনাক এর স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির আহবায়ক জনাব সানাউল হক নান্টুর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে জেনারেল হাসপাতালের বিভিন্ন বিভিন্ন অভিযোগ সমস্যা ও পরামর্শ নিয়ে আলোচনা হয়।
উন্মোক্ত প্রশ্নোত্তর পর্বে হাসপাতলের সেবা,সঠিক সময়ে চিকিৎসকগণের উপস্থিতি ও হাসপাতাল ভিজিট, জরুরী বিভাগে সার্বক্ষণিক ডাক্তারের উপস্থিতি, নার্সদের দায়িত্ব পালন, সঠিকভাবে ঔষধ বিতরণ ছাড়াও অন্যান্য বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে লিখিত ও মৌখিক বিভিন্ন ধরনের প্রশ্ন উত্থাপন করা হয়।
সদর হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা:এটিএম আনোয়ারুল হক প্রামানিক এবং সিভিল সার্জন ডা: এস এম আমিনুল ইসলাম অনুষ্ঠানে পর্যায়ক্রমে এসব প্রশ্নের উত্তর প্রদান করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি