বুধবার ১৪ নভেম্বর ২০১৮



বাঘায় আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট!


আলোকিত সময় :
09.09.2018

বাঘা (রাজশাহী) প্রতিনিধি ঃ

অগনিত ক্রীড়ামোদি দশর্কের আগমনে পরিপূর্ণ হয়ে উঠে মাঠের চারপাশ। বিকেল ৩টা বাজার সাথে সাথে খেলোয়াদের সাথে পর্যায়ক্রমে মাঠে প্রবেশ করেন দর্শকরা। খেলোয়াড়রাও ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে মুগ্ধ করেন এসব দর্শকদের। রোববার (০৯-০৯-১৮) বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট। দ্বিতীয় দিনের খেলায় অংশ গ্রহন করে ৪টি দল।
বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত খেলায় অংশগ্রহন করে বাঘা পৌরসভা ও চকরাজাপুর ইউনিয়ন দল। খেলার দ্বীতিয়ার্ধে পৌরসভার পক্ষে ১টিগোল করে রিমন। ফলে ১-০ গোলে চকরাজাপুর ইউনিয়ন দলকে পরাজিত করে বাঘা পৌরসভা দল।
বিকেল সাড়ে ৪টায় একই মাঠে খেলায় অংশগ্রহন করে বাউসা ইউনিয়ন ও মনিগ্রাম ইউনিয়ন দল। এ খেলায় ১-০ গোলে মনিগ্রাম ইউনিয়ন দলকে পরাজিত করে বিজয়ী হয় বাউসা ইউনিয়ন দল। টিম লিডার জাফর ইকবালের তত্বাবধানে খেলা পরিচালকের দায়িত্ব পালন করেন মমিনুল ইসলাম হিটলার। সহকারি পরিচালক আবু হেনা মোস্তফা জামান বাপ্পি ও হানিফ ইকবাল। ধারা ভাষ্যকর হিসেবে ছিলেন আব্দুল হানিফ মিঞা ও বিপ্লব কুমার রায়।
যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করে বাঘা উপজেলা প্রশাসন। আগের দিন শনিবার বিকেল ৪টায় বেলুন উড়িয়ে খেলার শুভ উদ্বোধন করেন টুর্নামেন্ট কমিটির সভাপতি উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজা। উদ্বোধনী বক্তব্যকালে তিনি বলেন দেশে খেলোয়াড় তৈরির জন্য এ খেলার উন্নয়নে প্রতিভা অন্বেষণের বিকল্প নেই। ফুটবলার তৈরি সূতিকাগার হিসেবে পৌর ও ইউনিয়নের সেরা খেলোয়াড়দের নিয়ে গঠন করা হবে উপজেলা দল। তারা অংশগ্রহন করবে জেলায়। উপজেলার ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়ন খেলায় অংশগ্রহন করবে। শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব,ফুটবল একাডেমির অনুর্ধ্ব ১৭ বছর বয়সের খেলোয়াড়দের অংশগ্রহনে নকআউট পদ্ধতিতে এ খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলায় ২-০ গোলে আড়ানি পৌরসভাকে পরাজিত করে পাকুড়িয়া ইউনিয়ন ফুটবল দল। উপস্থিত ছিলেন, স্ব স্ব দলের মেয়র. চেয়ারম্যানসহ পুলিশ প্রশাসন,আ’লীগ নেতা,সুশিল সমাজের ব্যাক্তিবর্গ, শিক্ষক,ক্রীড়া সংস্থা ও গনমাধ্যম কর্মীরা।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি