রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮



ফুলবাড়ীতে গ্রীষ্মকালীন খেলা সমাপ্তি পুরস্কার ও সনদ বিতরণ


আলোকিত সময় :
07.09.2018

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে পুরস্কার ও সনদ বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে ৪৭ বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিগোগিতা-২০১৮ এর সফল সমাপ্তি হয়েছে।

উপজেলা ক্রীড়া সমিতির আয়োজনে গত বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, ভাইস-চেয়ারম্যান হাসিনা পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শমসের আলী মন্ডল, প্রধান শিক্ষক সঞ্জয় কুমার চক্রবর্তী ও ক্রীড়া শিক্ষক আমিনুল ইসলাম । এসময় ফুলবাড়ীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সহকারী শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে উপজেলা পর্যায়ের ফুটবল, হ্যান্ডবল, কাবাডি (ছাত্র/ছাত্রী) চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে এবং সাঁতারুদের ট্রপি ও সনদ প্রদান করা হয়।

প্রতিযোগিতা সফল করতে গত ৩ ও ৪ সেপ্টেম্বর চারটি ভেনুতে উপজেলার সকল স্কুল ও মাদ্রাসার ষষ্ঠ হতে দশম শ্রেনির অনুর্ধ্ব ১৭ বছরের শিক্ষার্থীদের অংশগ্রহণে এবং ৫ ও ৬ সেপ্টেম্বর বিভিন্ন ইভেন্টে চারটি ভেনু চ্যাম্পিয়ন দলকে নিয়ে উপজেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা পর্যায়ে ছাত্রদের হ্যান্ডবলে- ফুলবাড়ী জি.এম পাইলট উচ্চ বিদ্যালয়, কাবাডিতে- সুজাপুর মডেল উচ্চ বিদ্যালয়, ফুটবলে- রাজারামপুর উচ্চ বিদ্যালয় এবং ছাত্রীদের হ্যান্ডবলে- ফুলবাড়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, কাবাডিতে- নবগ্রাম ফাজিল মাদ্রাসা ও ফুটবলে- মেলাবাড়ী মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়ে জেলা পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করে।

সাঁতার প্রতিযোগিতায় ফুলবাড়ী জি.এম পাইলট উচ্চ বিদ্যালয় ৬টি ইভেন্টে ১০টি পুরস্কার জিতে উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠত্ব ধরে রাখে। আগামী ১০ সেপ্টেম্বর হতে দিনাজপুরে জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি