বুধবার ১৪ নভেম্বর ২০১৮



দেবিদ্বারে গ্রীণ ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ


আলোকিত সময় :
05.09.2018

 দেবিদ্বার প্রতিনিধি :

দেবিদ্বার গ্রীণ ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক পুরুস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল বুধবার সকাল ১০টায় অত্র বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে। প্রধান শিক্ষক ওমর ফারুক সরকারের পরিচালনায় এতে প্রধান অতিথি থেকে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা।
এসময় তিনি বলেন, বাংলাদেশে একটি সময় শিক্ষা অনেক কষ্টসাধ্য ছিলো এখন আর তা নেই। বর্তমান সরকার শিক্ষাকে সহজ ও অবৈতনিক করে দিয়েছেন। বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই তুলে দিচ্ছেন। উপবৃত্তি প্রদানের মাধ্যমে শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করছেন। এ সবই সরকারের সাফল্য। এখন দরকার অভিভাবকদের সচেতনতা বৃদ্ধি। সচতেন অভিভাবকরা শিশুদের সুশৃংখল জীবন যাপনে অভ্যস্থ করে তুলবেন। মেধা বিকাশে শিশুদের বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাÐে জড়িত করতে হবে। শিক্ষাকে শিশুদের মাঝে বিনোদন করে তুলতে হবে। আমি আশা করব এ বিদ্যালয়টিও একটি সুশৃংখল পরিকল্পনার মধ্য দিয়ে সামনের দিকে এগিয়ে যাবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম শহীদ, প্রবীন সাংবাদিক আতিকুর রহমান বাসার, আবদুল মতিন সরকার, বিদ্যালয়ের ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, পরিচালক ইঞ্জিনিয়ার মনির আহমেদ, খোরশেদ আলম, মাসুদ রানা, নুরুল ইসলাম সুমন। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি