রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮



খালেদা জিয়ার জন্মদিনে বিএনপির দোয়া মাহফিল


আলোকিত সময় :
15.08.2018

নিজস্ব প্রতিবেদক : দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার ৭৩তম জন্মদিন উপলক্ষে তার আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বাদ মাগরিব বিএনপি চেয়ারপার্সনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, নজরুল ইসলাম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জয়নাল আবেদীন ফারুক, হাবিবুর রহমান হাবিব, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, ডা. এজেডএম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিএনপি নেতা অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, নাজিম উদ্দিন আলমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে আজ দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিএনপির উদ্যোগে ‌’খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে কারামুক্তি, আশু রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায়’ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ওই সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বেগম জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে এবং দেশের জনগণের অধিকার ফিরিয়ে দিতে আমাদের প্রাণপণ জীবন বাজি রেখে লড়াই- সংগ্রাম করতে হবে। এই সংগ্রামে আমাদের জয়ী হতে হবে। সরকারকে বাধ্য করতে হবে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে, নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় এবং সংসদ ভেঙে দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করার জন্য একটি নির্বাচন অনুষ্ঠিত করতে। এক্ষেত্রে তাদেরকে বাধ্য করতে হবে।

বর্তমান সরকারের চক্রান্তের ফলে বেগম জিয়া আজ কারারুদ্ধ মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, বেগম জিয়া শুধু একজন নেতা ও সাবেক প্রধানমন্ত্রী নন। ইতিহাসে যে কয়েকজন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন, খালেদা জিয়া তাদের মধ্যে একজন। আর বর্তমানে বাংলাদেশে যারা বেঁচে আছেন, তাদের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হচ্ছেন বিএনপি চেয়ারপারসন।

এছাড়া বেগম খালেদা জিয়ার ৭৩তম জন্মদিন উপলক্ষে তার আশু রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে বলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সূত্রে জানা গেছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি