বুধবার ১৭ অক্টোবর ২০১৮
  • প্রচ্ছদ » আজকের পত্রিকা » দেবিদ্বারে নাদিরুজ্জামান মুন্সীকে উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য নির্বাচিত করায় নেতাকর্মীদের মিষ্টি বিতরণ



দেবিদ্বারে নাদিরুজ্জামান মুন্সীকে উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য নির্বাচিত করায় নেতাকর্মীদের মিষ্টি বিতরণ


আলোকিত সময় :
09.08.2018

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার উত্তর জেলা যুবলীগ শাখার আহবায়ক বাহার উদ্দিন বাহার ও যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন বাবু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মো.নাদিরুজ্জামান মুন্সীকে দেবিদ্বার উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য নির্বাচিত করায় দেবিদ্বার উপজেলার বিভিন্ন স্থানে বৃহসপ্রতিবার(০৯-০৮-১৮) বিকালে নেতাকর্মী ও জনতার মাঝে মিষ্টি বিতরন করা হয়।
কুমিল্লা উত্তর জেলা যুবলীগের এমন সিদ্ধান্তে খুশি ও হাসোজ্জ্যল থাকতে দেখা গেছে নাদিরুজ্জামান মুন্সীর নেতাকর্মীদের ।
সদ্য দেবিদ্বার উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য নির্বাচিত মো. নাদিরুজ্জামান মুন্সী জানান , আগামী একাদশ সাংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জেলা কমিটির এই ধরনের সিদ্ধান্তকে আমি অভিনন্দন জানাই ।
নাদিরুজ্জামান মুন্সী আরো জানান , মাননীয় প্রধানমন্ত্রী জনত্রেনী শেখ হাসিনা উন্নয়ন এর ধারা অব্যাহত রাখতে, জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী দেবিদ্বার গনমানুষের নেতা ,বর্তমান আওয়ামীলীগের সাংসদ ও বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য জনাব , রাজী মোহাম্মদ ফখরুল মহোদয় কে নৌকা প্রতীকে দেবিদ্বারের মাটিতে আবারো বিপুল ভোটে জয়যুক্ত করতে সেই লক্ষে কাজ করে যাবো ইনশাল্লাহ ,সেই সাথে দেবিদ্বারে উপজেলা যুবলীগকে সু-সংগঠিত করার লক্ষ্যে কাজ করে যাবো। আপনারা আমার জন্য দোয়া করবেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি