বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর ২০১৮



বাংলাদেশ জম্মষ্টমি উদযাপন পরিষদ, খাগড়াছড়ি জেলা শাখা‘র নতুন কমিটি গঠিত


আলোকিত সময় :
07.08.2018

খাগড়াছড়ি প্রতিনিধি :

গতকাল (সোমবার)সন্ধ্যা খাগড়াছড়ি জেলার শ্রী শ্রী লক্ষী নারায়ণ মন্দিরে হল রুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ জম্মষ্টমি উদযাপন পরিষদ, খাগড়াছড়ি জেলা শাখা‘র আহবায়ক তপন কান্তি দে। প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন শ্রী শ্রী লক্ষী  নারায়ণ মন্দির পরিচালনা কমিটির সহ- সভাপতি পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী।
প্রধান অতিথি বলেন সামাজিক সংগঠনের মাধ্যমে ভ্রাতৃত্ববোধ সুসংগঠিত হয়। যুব সমাজ ঐক্যবদ্ধ থাকলে সমাজে শান্তি প্রতিষ্ঠার পাশাপাশি উন্নয়নমূলক কার্যক্রম আরো এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। বর্তমান সরকারের  স্লোগান ধর্ম যার যার রাষ্ট্র সবার, পাশাপাশি সামাজিক সংগঠন গুলিও কৌশলগত চিন্তা পরিকল্পনা প্রণয়নে সংগঠনের সদস্যরা সমাজকে অনেক কিছু দেওয়ার আছে । একটি নতুন সংগঠন গড়ে তোলার সময় অথবা যখন একটি সংগঠন বড় মাপের পরিবর্তনের উদ্যোগ গ্রহণ করে তখন এ অনুশীলনটি খুবই উপযোগী। সংগঠনের সমৃদ্ধির জন্য যে কোনো ধরনের পরিবর্তন আনতে হলে নেতৃত্বকে দূরদর্শী হতে হয়। সে নেতাই দূরদর্শী চিন্তা থাকলে মানব সেবার কল্যাণের জন্য কাজ করতে পারবে।
অনুষ্টান পরিচালনা করেন বাংলাদেশ জম্মষ্টমি উদযাপন পরিষদ, খাগড়াছড়ি জেলা শাখা‘র সাবেক সদস্য সচিব চন্দ্র শেখর দাশ।
তপন কান্তি দে সভাপতি, চন্দন কুমার দে সাধারণ সম্পাদক,ধনা চন্দ্র সেন সাংগঠনিক সম্পাদক, অজিত নন্দি অর্থ সম্পাদক, প্রভাত তালুকদার দপ্তর সম্পাদক মনোনিত করে ৭১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করে। আগামী দুবছরের জন্য জেলা কমিটি গঠন করা হয়।
বিশেষ অথিতি হিসাবে আরো উপস্থিত ছিলেন শ্রী শ্রী লক্ষী  নারায়ণ মন্দির পরিচালনা কমিটির উপদেষ্টা মনোরঞ্জ দেব, সাধারণ সম্পাদক নির্মল দেব,শশ্নান পারচালনা কমিটির সভাপতি রতন কুমার দে। জেলার বিভিন্ন উপজেলা কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি