মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮
  • প্রচ্ছদ » আজকের পত্রিকা » বিক্রমপুরের দুঃস্থদের মাঝে চাল বিতরণ এবং চিকিৎসা ক্যাম্প পরিচালনা করবে ‘বিক্রমপুর ফাউন্ডেশন’



বিক্রমপুরের দুঃস্থদের মাঝে চাল বিতরণ এবং চিকিৎসা ক্যাম্প পরিচালনা করবে ‘বিক্রমপুর ফাউন্ডেশন’


আলোকিত সময় :
06.08.2018

আলোকিত নিউজ ডেস্ক :
বিক্রমপুর ফাউন্ডেশনের পক্ষ থেকে বিক্রমপুরের দুঃস্থদের মাঝে চাল বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প পরিচালনা করা হবে।
শনিবার (৪ আগস্ট) ফাউন্ডেশনের সভাপতি ও আমিন মোহাম্মদ গ্রæপের চেয়ারম্যানের গুলশানের বাসায় অনুষ্ঠিত বোর্ড অব গভর্নরস এর সভায় এই সিদ্ধান্ত হয়। সভায় উপস্থিত বোর্ড অব গভর্নরস এবং আজীবন সদস্যরা স¦তস্ফুর্তভাবে দুঃস্থদের মাঝে বিতরণের জন্য চাল অনুদানের প্রতিশ্রæতি দেন। আগামী নভেম্বর মাস থেকে ৫ হাজার দুঃস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প শুরু করা হবে। ফাউন্ডেশনের জন্য দশ হাজার টাকা অনুদান সাপেক্ষে আরো আজীবন সদস্য বৃদ্ধি করার জন্য সভায় সিদ¦ান্ত হয়। এ ছাড়া বিক্রমপুর ফাউন্ডেশনের ভবন নির্মাণের জন্য সভাপতি ৫ কাঠা জমি প্রদানের ঘোষণা দেন।
ফাউন্ডেশনের সভাপতি ও আমিন মোহাম্মদ গ্রæপের চেয়ারম্যান এম এম এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত বোর্ড অব গভর্নরস এর সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মুঞ্জিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি গ্রæপ ক্যাপ্টেন (অব.) কে এম নজিব, সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা শহিদুর রহমান লাল, সাধারণ সম্পাদক ও ইসলামি ব্যাংকের পরিচালক মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন, সাবেক অতিরিক্ত আইজি আবুল কাশেম হাওলাদার, ডিআইজি (এসবি) মাহবুবুর রহমান, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব নাসির উদ্দিন আহমেদ, রিহ্যাবের সহ-সভাপতি ও ব্রীক ওয়ার্কস এর চেয়ারম্যান লিয়াকত আলী ভ‚ঁইয়া মিলন, লৌহজং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওসমান গনি তালুকদার, সাবেক লৌহজং উপজেলা চেয়ারম্যান সিরাজুল আলম ফুকু, এনার্জিপ্যাকের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এনামুল ইসলাম খসরু, রাজ্জাক গ্রæপের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক খান, অধ্যাপক হারুন অর রশিদ, শিল্পপতি ও মুক্তিযোদ্ধা এম এ রব, স্বাস্থ্য উপদেষ্টা অধ্যাপক ডাঃ গবিন্দ চন্দ্র দাস, বিক্রমপুর সমিতির সভাপতি অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান ভ‚ইয়া ও সাধারণ সম্পাদক ডা. জাহাঙ্গীর আলম, আবাহনী ক্লাবের সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক মীর নিজাম উদ্দিন, ফাউন্ডেশনের কোষাধক্ষ শেখ মো. বাকির, যুগ্ম সম্পাদক মুনীর মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক ও চারণ সমাজ সেবক আব্দুর জলিল বিক্রমপুরী, দপ্তর সম্পাদক মো. আবুল কাশেম খান খোকন, প্রচার সম্পাদক ও মানবজমিনের ব্যবস্থাপনা সম্পাদক কে এম বাবর আশরাফুল হক, সমাজ কল্যাণ সম্পাদক বিলকিস বেগম ও গাজী আবু সাঈদসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি