সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮



সিলেটে আ’লীগ-জাতীয় পার্টি একাট্টা


আলোকিত সময় :
28.07.2018

সিলেট প্রতিনিধি :

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারণার শেষ দিনে এসে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে সমর্থন দিয়েছে মহাজোট সরকারের অন্যতম শরীক দল জাতীয় পার্টি।

শনিবার সিলেটের একটি অভিজাত হোটেলের হলরুমে এক সংবাদ সম্মেলনে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি আনুষ্ঠানিকভাবে তাদের এ সমর্থনের কথা জানায়। এসময় জাতীয় পার্টির নেতৃবৃন্দের পাশাপাশি আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে দলের আনুষ্ঠানিক বক্তব্য পাঠ করেন জাতীয় পার্টির সংসদ সদস্য এহিয়া চৌধুরী এমপি।

এসময় তিনি বলেন, মহাজোট সরকারের অন্যতম শরীক দল হিসেবে জোটের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করা জাতীয় পার্টি অত্যন্ত জরুরি। এ বিষয়টি মাথায় রেখে দলের চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের নির্দেশে সিলেট সিটিকে সুন্দর ও পরিচ্ছন্ন করে গড়ে তোলার লক্ষ্যে জাতীয় পার্টি আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীকে সমর্থন দিয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সংবাদ সম্মেলনে তিনি, সিটি নির্বাচনে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির সকল নেতাকর্মী এবং দলের প্রতি অনুগত সবাইকে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান এবং নৌকা মার্কার পক্ষে কাজ করার পাশাপাশি নির্বাচনে প্রত্যক্ষ অংশগ্রহণ করার আহ্বান জানান।

এসময় আওয়ামী লীগের পক্ষে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ও নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

জাতীয় পার্টির এ সমর্থনকে ধন্যবাদ জানিয়ে মিসবাহ সিরাজ বলেন, বিগত সংসদ নির্বাচন থেকে শুরু করে পরবর্তী প্রায় সকল নির্বাচনে আওয়ামী লীগ- জাতীয় পার্টি একসাথে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনেও জাতীয় পার্টির সমর্থন দুই দলের ঐক্য ও দেশের উন্নয়নে কাজে লাগবে। এসময় আগামীর সকল সুদিন-দুর্দিনে জাতীয় পার্টিকে কাছে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি