শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮



ফুলবাড়ীতে এনজিও কর্মিকে অপহরণ, মুক্তিপণের বিনিময়ে ছাড়


আলোকিত সময় :
12.07.2018

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ীতে আলোচনার কথা বলে এক এনজিও কর্মিকে অপহরণ, অবশেষে নগদ টাকা, মোবাইল ফোন ও মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ৯ (জুলাই সোমবার) রাতে ফুলবাড়ী রেলগেট এলাকায়। ঘটনার শিকার এনজিও কর্মি ওই দিন রাতেই থানায় অভিযোগ করলেও, এখন পর্যন্ত কোন অপহরণকারীকে আটক করতে পারেনি পুলিশ।

অপহৃত এনজিও কর্মি হীট বাংলাদেশ এর ফুলবাড়ী শাখার ব্যবস্থাপক আখতারুজ্জামান সাংবাদিকদের বলেন, গত ৯ জুলাই সন্ধায় তিনি অফিসের কাজে উপজেলার চকসাহাবাজপুর গ্রাম থেকে ফিরার পথে রামচন্দ্রপুর এলাকায় পৌঁছামাত্র একজন অজ্ঞাতনামা ব্যক্তি রেলগেট বাজারে তার সাথে কথা বলার জন্য যাওয়ার অনুরোধ করে। তাকে মটর সাইকেলে নিয়ে আসামাত্র, রেলগেটে থাকা আরো কয়েকজন আলোচনা করার কথা বলে রেললাইনের ধারে নিয়ে যায়। এরপর তারা কৌশলে তাকে অপহরণ করে, মারধর করে তার কাছে থাকা একটি মোবাইল যার বাজার মুল্য ১৫,৭০০ টাকা, নগদ সাড়ে ৬ হাজার টাকা এবং বিকাশের মাধ্যমে আরো ৫০ হাজার টাকা নিয়ে তারপর তাকে ছেড়ে দেয়।

এই বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচাজ (ওসি) শেখ নাসিম হাবিব বলেন অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে, অপহরণকারীদের সনাক্তকের কাজ চলছে, আসামীরা সনাক্ত হলেই তাদের আটক করা হবে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি