সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮
  • প্রচ্ছদ » আজকের পত্রিকা » লক্ষীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধার



লক্ষীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধার


আলোকিত সময় :
11.07.2018

লক্ষীপুর প্রতিনিধি :

লক্ষীপুরের রায়পুরে আসামি ছিনতাইকালে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী সোহেল রানা ওরফে সুরাইয়া সোহেল (৩২) নিহত হয়েছে। এসময় আহত হন দুই পুলিশ কর্মকর্তা। বুধবার (১১ জুলাই) ভোররাতে উপজেলার চরপাতা ইউনিয়নের সিংয়েরপুল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১টি এলজি, ৩ রাউন্ড গুলি ৬ রাউন্ড গুলির খোসা এবং ৩’শ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
নিহত সোহেল একই উপজেলার দেনায়েতপুর গ্রামের মৃত আবদুল মুনাফের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদকসহ ২২টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ। আহত পুলিশ সদস্যরা হলেন, রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোতাহের হোসেন ও গোলাম মোস্তফা। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
থানা পুলিশ জানায়, মঙ্গলবার (১০ জুলাই) বিকেল ৪টার দিকে ল²ীপুর শহরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে সোহেল রানাকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যমতে রায়পুরের চরপাতা ইউনিয়নের সিংয়েরপুল এলাকায় একটি পরিত্যক্ত ঘর থেকে ইয়াবা উদ্ধারে পুলিশ অভিযানে যায়। উপস্থিতি টের পেয়ে আসামি ছিনিয়ে নিতে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও ৩ রাউন্ড গুলি ছুঁড়ে। একপর্যায়ে সহযোগীদের গুলিতেই সোহেল গুলিবিদ্ধ হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, সোহেল পুলিশের তালিকাভুক্ত ২২ মামলার আসামি। তাকে নিয়ে মাদকদ্রব্য উদ্ধারে পুলিশ অভিযানে যায়। সেখানে সহযোগীদের গুলিতেই সোহেল নিহত হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি