বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮



টাঙ্গাইলে আওয়ামীলীগ নেতাসহ ৩ জনকে কুপিয়ে আহত, ওসির প্রত্যাহার দাবি


আলোকিত সময় :
10.07.2018

টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের কালিহাতীতে আওয়ীমী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনসহ ৩ জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাতুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার প্রতিবাদে কালিহাতী বাসস্ট্যান্ডে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে বিভিন্ন ব্যবসায়ী ও শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা। এতে বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত মহাসড়কে ৩ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

মঙ্গলবার সকালে ১১টার দিকে তারা এই প্রতিবাদ কর্মসূচি পালন করছে। অবরোধকারীরা কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশাররফ হোসেনের প্রত্যাহার দাবি করেন। আগামী ১২ ঘন্টার মধ্যে ওসিকে প্রত্যাহার করা না হলে বৃহত্তর আন্দোলনের হুমকি দেন অবরোধকারীরা।
জানা যায়, কালিহাতী উপজেলার সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পুরোনো ঘর স¤প্রতি নিলামে কিনে নেয় স্থানীয় আওয়ামী সমর্থক কয়েকজন। তারা আজ সেই ঘরটি ভাঙ্গতে গেলে আমিনসহ কয়েকজন তাদেরকে বাধা দেয়। পরে তাদের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে তারা উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও উপজেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি আমিনুল ইসলাম আমিন, রাসেল ও রাশিদুল ইসলাম রতন নামের ৩ জনকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাসেলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, সাতুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ঘর নিলামকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে তিন জন আহত হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি