বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮



কালীগঞ্জে নিখোঁজ পুলিশ কর্মকর্তার অগ্নিদগ্ধ লাশ উদ্ধার


আলোকিত সময় :
10.07.2018

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :

গাজীপুরের কালীগঞ্জে তিনদিন যাবৎ নিখোঁজ পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খান (৪০) এর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।
থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার নাগরী ইউনিয়নের রায়েরদিয়া গ্রামের রায়েরদিয়া উচ্চ বিদ্যালয় সংলগ্ন জঙ্গলে এলাকাবাসী একটি অগ্নিদগ্ধ লাশ দেখতে পেয়ে উলুখোলা পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ফাঁড়ির ইনচার্জ গোলাম মাওলা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল গিয়ে পোঁড়া লাশ দেখে থানায় খবর দিলে কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ দত্ত, অফিসার ইনচার্জ আবু বকর মিয়া, অফিসার ইনচার্জ (তদন্ত) তরিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে পিছনে হাত বাধা অবস্থায় লাশটি উদ্ধার করেন।

গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, আমরা খবর পেয়ে ডিএমপি’র সাথে যোগাযোগ করে জানতে পারি মামুন ইমরান খান নামে একজন ইন্সপেক্টর ঢাকা থেকে নিখোঁজ রয়েছেন। সে ঢাকার সবুজবাগে তার ভাইয়ের বাসায় থেকে এস.বি ট্রেনিং স্কুলে কর্মরত ছিল। ইমরানের পরিবারের লোকজন খবর পেয়ে তার লাশ সনাক্ত করে। তাকে সন্ত্রাসীরা হত্যা করে লাশ আগুন দিয়ে পুড়িয়ে ফেলে রেখে গেছে। এ ব্যাপারে আমরা যাবতীয় কার্যক্রম সম্পন্ন করে লাশ ডিএমপিকে বুঝিয়ে দেব। ডিএমপি তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

নিহত ইন্সপেক্টর মামুন ইমরান খান ঢাকার নবাবগঞ্জ থানার রাজরামপুর গ্রামের মৃত আজাহার আলী খাঁনের পুত্র। তিনি ২০০৫ সালে পুলিশের সাব ইন্সপেক্টর পদে যোগদান করেন। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসাপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি