শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮
  • প্রচ্ছদ » রাঙামাটি » বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনা করে রাঙামাটি জেলা ছাত্রদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত



বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনা করে রাঙামাটি জেলা ছাত্রদলের দোয়া মাহফিল অনুষ্ঠিত


আলোকিত সময় :
09.07.2018

রাঙামাটিজেলা প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র দ্রুত রোগমুক্তি কামনা করে জাতীয়তাবাদী ছাত্রদল রাঙামাটি জেলার নব গঠিত কমিটির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র রাঙামাটি জেলা কার্যালয় মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রাঙামাটি জেলা ছাত্রদল’র নব গঠিত কমিটির সাধারন সম্পাদক আলী আকবর সুমন ও সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন শাকু’র সঞ্চালনায়, সভাপতি ফারুক আহমেদ সাব্বির’র সভাপতিত্বে। আলোচনা সভায় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা বিএনপি’র যুগ্ন-সম্পাদক এড. মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক, এড. সাইফুল ইসলাম পনির, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, জেলা যুবদল’র সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম, জেলা সেচ্ছাসেবক দল’র সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা ছাত্রদল’র সাবেক সহ-সভাপতি মো: সাইফুল ইসলাম, উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা ছাত্রদল’র নব গঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি – মো: হেলাল উদ্দীন, সহ সভাপতি নাজমুল হুদা
আরও উপস্থিত ছিলেন নব গঠিত জেলা ছাত্রদল  কমিটির সহ সভাপতি, যুগ্ম সম্পাদক, সহ- সাধারন সম্পাদক, এবং সহ সাংগঠনিক সম্পাদক বৃন্দ। এছাড়াও কলেজ,পৌর,থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতা ও কর্মীবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানান। তারা আরো বলেন বিএনপি বেগম খালেদা জিয়াকে ছাড়া কখনই নির্বাচনে অংশগ্রহণ করবে না। বেগম খালেদা জিয়াকে জেল খানায় রেখে নির্বাচন করার সরকারের নীলনকশা বিএনপি বাস্তবায়ন করতে দিবে না। তাই অবিলম্বে আরো কঠোর আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করা হবে।

আলোচনা সভার পর বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি