সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮



বাঘায় জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন অবহিত করণ সভা অনুষ্ঠিত


আলোকিত সময় :
09.07.2018

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :
আগামী ১৪ জুলাই সারাদেশের ন্যায় বাঘাতেও অনুষ্ঠিত হবে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ১৪৫ টি ক্যাম্পে ১১ মাস বয়স থেকে ৫৯ মাস বয়সের তেইশ হাজার আটশত শিশুকে ১টি করে ভিটামিন-এ ক্যাসুল খাওয়ানো হবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ছাড়াও প্রতিটি ইউনিয়নের ২৪টি কেন্দ্রে ভিটামিন-এ ক্যাসুল খাওয়ানো হবে এদিন।

এ লক্ষে বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সভাকক্ষে জাতীয় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন অবহিত করণ ও পরিকল্পনা শীর্ষক এক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ জুলাই) সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওলানা জিন্নাত আলীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা। বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: সিরাজুল ইসলাম, ডা: আক্তার জাহান, স্যানিটারি অফিসার আব্দুল হান্নান, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল খালেক, বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান।

সভায় অবহিত করা হয়, ভিটামিন-এ ক্যাসুল খাওয়ানোর পাশাপশি শিশুদের ভিটামিন সমৃদ্ধ খাবারের জন্য মায়েদের পরামর্শও দেওয়া হবে। যাতে তারা অপুষ্টিজনিত জটিল রোগ থেকে মুক্ত থাকেন। কোন শিশু যাতে বাদ না পড়ে এজন্য সকলের সহযোহিতা কামনা করা হয়।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি