বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮



ফুলবাড়ীতে নিখোঁজের একদিন পর শিশুর লাশ পুকুর থেকে উদ্ধার, আটক ১


আলোকিত সময় :
09.07.2018

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ীতে নিখোঁজের একদিন পর মীরাজ কাজিম নামে ৫ বছর বয়ষী এক শিশুর লাশ বাড়ীর পাশের পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ জিঙ্গাসাবাদের জন্য একজনকে আটক করেছে।

গতকাল সকাল ৭টায় উপজেলা এলুয়াড়ী ইউনিয়নের পশ্চিম খাজাপুর গ্রাম থেকে ওই শিশুর মৃতদেহটি উদ্ধার কওে পুলিশ। নিহত শিশু মীরাজ কাজিম পশ্চিম খাজাপুর গ্রামের মাহাবুব কাজির ছেলে। তার দুই সন্তানের মধ্যে মীরাজই একমাত্র ছেলে সন্তান ছিল।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম, ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব ঘটনাস্থল পরিদর্শন করেন, জিজ্ঞাসাবাদের জন্য মমতাজ উদ্দিন (৫০) নামে এক প্রতিবেশিকে আটক করেছে পুলিশ। আটক মমতাজ উদ্দিন পশ্চিম খাজাপুর গ্রামের মীর উদ্দিনের ছেলে।

গত ৮ জুলাই রবিবার বিকাল থেকে শিশু মীরাজ নিখোঁজ ছিল, অনেক খোঁজাখুজির পর গতকাল সোমবার সকাল ৭টায় পুকুরের মধ্যে তার মৃতদেহ দেখতে পায় প্রতিবেশিরা।

নিহত শিশু মীরাজ কাজিমের মা উম্মে কুলসুম সাংবাদিকদের বলেন, ধৃত মমতাজের বাড়ীতে তাদের নিয়মিত যাতায়াত ছিল। গত রবিবার দুপুরে তার ছেলেকে খাওয়ানোর পর তাদের প্রতিবেশীর (মমতাজের) বাড়ীতে রেখে আসেন। এরপর তাকে আর পাওয়া যায়নি। পরদিন প্রতিবেশী মমতাজ উদ্দিনের বাড়ীর পাশের পুকুর থেকে মৃতদেহ পাওয়া যায়। তিনি বলেন, পূর্ব শত্রæতার জের ধরে তার সন্তানকে হত্যা করা হয়েছে। একই দাবী করেন, মীরাজের নানা কাছার উদ্দিন।

এই বিষয়ে ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব এর সাথে কথা বললে তিনি বলেন, প্রাথমিক তদন্তে হত্যাকান্ডের আলামত পাওয়া গেছে। শিশুটির শরিরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের জন্য মমতাজ উদ্দিন নামে একজনকে আটক করা হয়েছে। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি