বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮
  • প্রচ্ছদ » আজকের পত্রিকা » লক্ষীপুরে বিএনপির প্রচার সম্পাদক এ্যানী
    এরশাদ যেমন পার্মানেন্ট হয় নাই, হাসিনার ক্ষমতাও পার্মানেন্ট নয়



লক্ষীপুরে বিএনপির প্রচার সম্পাদক এ্যানী
এরশাদ যেমন পার্মানেন্ট হয় নাই, হাসিনার ক্ষমতাও পার্মানেন্ট নয়


আলোকিত সময় :
09.07.2018

লক্ষীপুর প্রতিনিধি:
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, আওয়ামী লীগ নির্বাচনী প্রকল্প গ্রহণ করেছে। এটি ওভারকাম করতে সবরকমের কুমতলব, অপকর্ম, খুন-খারাপী, গুম, অত্যাচার-নির্যাতন, পুলিশী হয়রানিসহ সবকিছু করার জন্য তারা ম্যান্টালি রেডী। এ মুহুর্তে আমাদের শান্তিপূর্ণ আন্দোলনের কোন অবস্থান বাংলাদেশে নেই। তবে এও ঠিক এরশাদ যেমন পার্মানেন্ট হয় নাই, হাসিনার ক্ষমতাও পার্মানেন্ট নয়। খালেদা জিয়ার জেল যেমন পার্মানেন্ট নয়, শেখ হাসিনার ক্ষমতাও পার্মানেন্ট নয়।
কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার (৯ জুলাই) দুপুরে লক্ষীপুরে আয়োজিত প্রতিকী গণঅনশনে এ্যানী এসব কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ্যানীর শহরের বাসভবনে জেলা বিএনপি এ আয়োজন করে।
বিএনপির কেন্দ্রীয় এ নেতা আরো বলেন, সামনে বিএনপির জয়। তাই আমাদেরকে জয়ের লক্ষ্যে সামনে এগিয়ে যেতে হবে। জয়কে ছিনিয়ে আনতে হলে ক্ষয়ের হিসেব করে লাভ নেই। ক্ষয় হলে হবে হাসিনার, বিএনপির নয়। হাসিনার পতন নিশ্চিত। কোন ওষুধে কাজ হবে না।

তিনি বলেন, শেখ হাসিনার প্রতিহিংসার শিকার খালেদা জিয়া। নীল নকশা অনুযায়ী জাল নথি উপস্থাপন ও মিথ্যা অভিযোগের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগারে বন্দি রাখা হয়েছে। দেশের গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে গিয়ে তিনি কারাগারে বন্দি। প্রশাসনকে কন্ট্রোল করে জোর করে ক্ষমতায় টিকে আছে। এটা কোন স্বাভাবিক পরিস্থিতি নয়। তারা অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি করে রেখেছে। এর কারণে দেশে গণতান্ত্রিক পরিবেশ নেই, স্বাধীনতা নেই। এমন পরিবেশ পরিস্থিতি থেকে দেশের মানুষ মুক্তি চায়। তৃণমূল থেকে আন্দোলন শুরু করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তার মুক্তির মাধ্যমেই দেশে গণতন্ত্র ও শান্তি ফিরে আসবে। সে পর্যন্ত আমরা রাজপথে আছি, থাকবো।

কোটা আন্দোলন প্রসঙ্গে এ্যানী বলেন, কোটা আন্দোলন করতে গিয়ে সাধারণ শিক্ষার্থীরা হয়রানির শিকার হচ্ছে। তাদের ওপর নির্যাতন চালানো হচ্ছে। ছাত্রীরা লাঞ্চিত হচ্ছে। স্বাধীন দেশে এমনটি হতে পারে না।
জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, পৌর বিএনপির সাধারণ সম্পাদক প্রফেসর নিজাম উদ্দিন, যুবদল নেতা আবদুল আলীম হুমায়ুন, স্বেচ্ছাসেবক দল নেতা অ্যাডভোকেট মহসিন কবির স্বপন ও ছাত্রদল নেতা হাসান মাহমুদ ইব্রাহিম প্রমুখ।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি