বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮



মাদারীপুরে বসত ঘর থেকে শতাধিক বিষাক্ত সাপ উদ্ধার


আলোকিত সময় :
08.07.2018

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে বসত ঘর থেকে উদ্ধার হল শতাধিক বিষধর সাপ। রববার (৮ জুলাই) দুপুরে জেলার কেন্দুয়া ইউনিয়নের কলাবাড়ি এলাকার রেজাউল করিমের (মাস্টার) বাড়ি থেকে তিন প্রজাতির বিষধর সাপ উদ্ধার করে এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, কলাবাড়ি এলাকার রেজাউল করিমের বাড়ির আশে পাশে প্রায়ই সাপের চলাচল চোখে পড়তো স্থানীয়দের। স্থানীয় কয়েকজন যুবক সাপের চলাচল লক্ষ করে দেখে রেজাউল করিমের বাড়িতে তারা বাসা বেধেছে। বিষধর সাপগুলো রেজাউল করিমের ঘরের মেঝের ভিতর বাসা বেধেছে সন্দেহ হলে কার্বলিক এসিড এনে ঘরের মেজেতে দেওয়া হয়, এতে করে গত দুই দিনে সাতটি সাপের বাচ্চা বের হয়ে আসে। এতে ধারণা করা হয় মেজের নীচে সাপ বাসা বেঁধেছে। পরে রেজাউল করিমের বড় জামাতাকে খবর দিলে এলাকার লোকজনের সহায়তায় মেঝে ভেঙ্গে ওই বিষধর সাপগুলো উদ্ধার করে মেরে ফেলে মাটি চাপা দেওয়া হয়।ধারণা করা হচ্ছে ঘরের ভিতরে আরো সাপ থাকতে পারে, এ ব্যাপাওে পরিবারটির মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

রেজাউল করিমের বলেন, ‘আমার বাসার ভিতরে বিষধর সাপগুলো বাসা বেধেছিল। স্থানীয়দের সহযোগিতায় সাপগুলো উদ্ধার করেছি। এরমধ্যে তিন প্রজাতির সাপ রয়েছে। কাল জাত, খোইয়া জাত ও গোখড়া সাপ।’



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি