বৃহস্পতিবার ১৯ জুলাই ২০১৮



বাঘায় বিজিবি ও পুলিশের অভিযান – ফেন্সিডিল, গরু, ইয়াবা ও গাঁজা উদ্ধার


আলোকিত সময় :
08.07.2018

বাঘা (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর বাঘায় বিজিবি ও পুলিশের অভিযানে ফেনসিডিল, গরু, ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধার করা হয়েছে। মীরগঞ্জ সীমান্তের বিজিবি সদস্যরা ফেনসিডিল, আলাইপুর বিজিবি সদস্যরা এক জোড়া গরু এবং পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজা উদ্ধারসহ মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার (৭ জুলাই) রাতে এ অভিযান পরিচালনা করেন তারা।
মীরগঞ্জ বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার রেজাউল করিম জানান, ভোররাতে হাবিলদার নুরে আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার হরিরামপুর এলাকা থেকে ৩৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের উপস্থিতি টের পেয়ে ফেনসিডিল ফেলে পালিয়ে যায় চোরাকারবারিরা। উদ্ধার করা ফেনসিডিলগুলো ব্যাটালিয়ন সদর দপ্তরে জমা দিবেন বলে জানান তিনি।

আলাইপুর বিজিবি ক্যাম্পের কম্পানি কমান্ডার মোহাম্মদ রফিক জানান, একইদিন রাতে সীমান্তের ওপার থেকে ভারতীয় গরু নিয়ে বাংলাদেশের সীমান্তের এপারে আসছিল একদর চোরাকারবারি। বিজিবি ক্যাম্পের টহলরত সদস্যরা তাদের দেখতে পেয়ে ধাওয়া করে। এই সময় গরু ফেলে পালিয়ে যায় তারা। উদ্ধার করা গরু দু’টির আনুমানিক মূল্য দুই লক্ষ টাকা।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান জানান, আদালত কর্তৃক গ্রেপ্তারি পরোয়ানায় উপজেলার নওটিকা গ্রামের মৃত ইনছার মন্ডলের ছেলে আহসান হাবিব ওরফে ডালিম (৩৫), ১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ কলিগ্রাম কাজিপাড়া এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে লালন উদ্দীন (৩৪), ৯০ গ্রাম গাঁজাসহ, আড়ানী সাহাপুর গ্রামের আব্দুস সামাদ আলীর ছেলে সুতেল (৩০), এবং মাদ্রকদ্রব্য সেবন করে মাতলামি করার অপরাধে আড়ানী চকসিংড়া গ্রামের আব্দুল মান্নান হোসেনের ছেলে রায়হান আলী (২৭) কে গ্রেপ্তার করা হয়েছে। লালন উদ্দীন ও সুতেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং রায়হানের বিরুদ্ধে ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি