রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮



বাংলাদেশের বিশ্বকাপ উন্মাদনা শেষ


আলোকিত সময় :
07.07.2018

স্পোর্টস ডেস্ক  :  বিশ্বচ্যাম্পিয়নদের রাশিয়া বিশ্বকাপ থেকে বিদায়। আর্জেন্টিনা, জার্মানি, স্পেনের পর বিশ্বকাপ থেকে বিদায় নিলো ব্রাজিল। বাংলাদেশে তুলনামূলক বেশি সমর্থক আর্জেন্টিনা-ব্রাজিলের। সেই দিক থেকে বললে বাংলাদেশের বিশ্বকাপ উন্মাদনা শেষ।

জার্মানি

গ্রুপ পর্বের শেষ ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে২-০ গোলে হেরে যায় বিশ্বচ্যাম্পিয়ণজার্মানি। দুই হার ও এক জয়ে তিন পয়েন্ট নিয়ে গ্রুপের তলানিতে থেকে রাশিয়া বিশ্বকাপ যাত্রা শেষ করেন মেসুথ ওজিলরা।

আর্জেন্টিনা

জিতলে কোয়ার্টারে হারলে বাড়ি-এমন সমীকরণ নিয়ে কাজান এরিনায় মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা-ফ্রান্স। কিন্তু বিশ্বচ্যাম্পিয় ফ্রান্সের বিপক্ষে ৪-৩ গোলের ব্যবধানে হেরে বিদায় নেয় দুইবারের বিশ্বকাপ জয়ীআর্জেন্টিনা।

পর্তুগাল

দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা উরুগুয়ের বিপক্ষে ২-১ গোলে হেরেরাশিয়া বিশ্বকাপ থেকে বিদায় নেয় ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। আজ শুক্রবারসেই উরুগুয়েকে কোয়ার্টার ফাইনালে হারিয়ে সেমিতে চলে যায় ফ্রান্স।

আজ যখন ব্রাজিল হারল, মনে হল বাঙ্গালীর ফুটবল উন্মাদনা বলে আর কিছুই রইল না…

এখন মনে হচ্ছে, ফুটবলের রঙ’টাই মিস করব পুরো বিশ্বকাপ জুড়ে। পাগল ফুটবল জাতি কে অভিনন্দন। তোমরা না থাকলে বিশ্বকাপ না খেলেও, বিশ্বকাপ জেতার স্বাদ নিতে পারতাম না। জয় হোক সকল  ফুটবল সাপোর্টারদের।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি