সোমবার ২৪ সেপ্টেম্বর ২০১৮
  • প্রচ্ছদ » জেলা » ফুলবাড়ীতে আদিবাসী শিশুকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ



ফুলবাড়ীতে আদিবাসী শিশুকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ


আলোকিত সময় :
07.07.2018

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ীতে ১১ বছরের এক আদিবাসী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে আলমগীর হোসেন (৩৩) নামে এক যুবকের বিরুদ্ধে। গত ৬ জুলাই (শুক্রবার) বিকালে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই ঘটনা ঘটে।

ঘটনায় দিন সন্ধায় ধর্ষণ চেষ্টাকারী আলমগীরের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আদিবাসী শিশুটির পিতা উকিল মুর্ম। ধর্ষণ চেষ্টাকারী আলমগীর পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের মৃত তফছের রহমানের ছেলে।

থানায় দায়ের করা অভিযোগ সুত্রে জানা গেছে, নবাবগঞ্জ উপজেলার এক আদিবাসী অসুস্থতার কারণে গত ৫ জুলাই ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয়। এর একদিন পর গত শুক্রবার (৬ জুলাই) তার দেখভাল করার জন্য ১১ বছরের ওই আদীবাসী শিশুকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। মেয়েটি বিকালে স্বাস্থ্য কমপ্লেক্সের দ্বিতীয় তলায় উঠার সময়, ওৎ পেতে থাকা আলমগীর হোসেন সিঁড়ি ঘরে মেয়েটিকে একা পেয়ে, স্পর্শকার স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় মেয়েটির চিৎকার করলে লোকজন ছুটে এলে ধর্ষণ চেষ্টাকারী আলমগীর পালিয়ে যায়।

এ ব্যাপারে অভিযোগকারী উকিল মুমু’র্র সাথে গতকাল শনিবার মুঠো ফোনে কথা হলে, তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ দিয়েছি থানা পুলিশের কাছে, এর সুষ্ঠ বিচার চাই। অপরদিকে, অভিযুক্ত আলমগীর এর সাথে যোগাযোগেরচেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এই বিষয়ে ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করা হচ্ছে। একই সাথে আসামীকে আটক করার জন্য অভিযান চলছে।



এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি